SUV-র হামসকল নতুন স্টাইলিশ S-Presso Xtra এডিশন এনে চমকে দিল Maruti

Updated on:

Maruti S-Presso Xtra Limited Edition Launch Soon

ভারতের বৃহত্তম যাত্রীবাহী গাড়ির কোম্পানি মারুতি সুজুকি (Maruti Suzuki) তাদের একমাত্র মিনি স্টাইলের এসইউভি (SUV) S-Presso-এর রাগেড ভার্সন উন্মোচিত করল। নতুন ভ্যারিয়েন্টটির ছবি সংস্থার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রকাশ করা হয়েছে। যার নাম – Maruti Suzuki S-Presso ‘Xtra’। এটি আবার নির্দিষ্ট সংখ্যায় আনা হবে। লিমিটেড এডিশন ভার্সনটি বহির্ভাগে বেশকিছু আপডেট পেয়েছে। এটি এস-প্রেসো -র টপ-স্পেক ট্রিমের উপর ভিত্তি করে এসেছে। এটির দাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে।

Maruti S-Presso Xtra এডিশন ডিজাইন

S-Presso-এর লিমিটেড এডিশন মডেলের স্টাইলিংয়ে নতুনত্ব আনতে কিছু অফিসিয়াল অ্যাক্সেসরি হিসেবে দেওয়া হয়েছে। যেমন এতে রয়েছে ফ্রন্ট স্কিড প্লেট, ডোর ক্ল্যাডিং, এবং হুইল আর্চ ক্ল্যাডিং। Xtra এডিশনের কেবিনে বেশকিছু জায়গায় লাল রঙের স্পর্শ নজরে পড়েছে। যেমন ডোর প্যানেল, ড্যাশবোর্ড, নতুন সিট আপহোলস্টেরি এবং ম্যাটে।

Maruti S-Presso Xtra এডিশন ইঞ্জিন এবং গিয়ারবক্স

কারিগরি দিক থেকে Maruti S-Presso Xtra-তে তেমন কোন পরিবর্তন ঘটানো হয়নি। বাজার চলতি মডেলগুলির মতো এটিও সংস্থার K-সিরিজ, ১.০ লিটার ডুয়েল জেড, ডুয়েল-VVT ইঞ্জিন সমেত এসেছে। আইডল স্টার্ট/স্টপ টেকনোলজি যুক্ত মোটরটি থেকে ৬৫.৭ বিএইচপি শক্তি এবং ৮৯ এনএম টর্ক উৎপন্ন হবে। এতে উপস্থিত ৫-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স এবং একটি এএমটি (এজিএস)।

Maruti S-Presso Xtra Limited Edition

Maruti S-Presso Xtra এডিশন দাম ও প্রতিপক্ষ

Maruti S-Presso-এর Xtra এডিশনের দাম এখনও ঘোষণা করা হয়নি। অনুমান করা হচ্ছে ডিলারদের সাথে আলোচনার পর খুব শীঘ্রই মূল্য প্রকাশ করবে সংস্থা। বর্তমানে S-Presso-এর দাম ৪.২৫-৬.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। গাড়িটির প্রতিদ্বন্দ্বীদের তালিকায় রয়েছে Renault Kwid, Tata Tiago ইত্যাদি।

সঙ্গে থাকুন ➥