স্কুটার বিগড়ালে ফ্রি হোম সার্ভিস, আরও নানা সুবিধা-সহ নতুন পরিষেবা চালু করল Ola

Updated on:

Ola Electric Launches Ola Care Subscription Plan

দেশের বর্তমানে বৃহত্তম বৈদ্যুতিক টু-হুইলার ব্র্যান্ড ওলা ইলেকট্রিক (Ola Electric) আজ তাদের স্কুটারেরর বিক্রয় পরবর্তী পরিষেবার জন্য দুটি নতুন সাবস্ক্রিপশন প্ল্যান ঘোষণা করল। এগুলি হল – ওলা কেয়ার ও ওলা কেয়ার+। এই প্ল্যান দুটির বার্ষিক খরচ যথাক্রমে ১,৯৯৯ টাকা ও ২,৯৯৯ টাকা। এর পাশাপাশি ওলা ২০২৩-এর মধ্যে ভারতের গুরুত্বপূর্ণ শহরগুলিতে ২০০টি এক্সপেরিয়েন্স সেন্টার খোলার লক্ষ্যমাত্রা স্থির করেছে। বর্তমানে সংস্থাটি তাদের অদূর ভবিষ্যতে লঞ্চ হতে চলা ইলেকট্রিক ভেহিকেলগুলির ওপর কাজ করছে বলে জানা গেছে।

ওলা কেয়ার সাবস্ক্রিপশন প্ল্যানের একাধিক সুবিধা রয়েছে। যেমন বিনামূল্যে লেবার অন সার্ভিস, থেফ্ট অ্যাসিস্ট্যান্স হেল্পলাইন এবং রোডসাইড ও পাংচার অ্যাসিস্ট্যান্স। অন্যদিকে ওলা কেয়ার+ -এ কেয়ার-এর সকল সুবিধা ছাড়াও অতিরিক্ত হিসেবে রয়েছে অ্যানুয়াল কম্প্রিহেনসিভ ডায়াগনস্টিক, ফ্রি হোম সার্ভিস, এবং পিক আপ/ড্রপ, ২৪/৭ ডাক্তার এবং অ্যাম্বুলেন্সের পরিষেবা।

ওলা বর্তমানে ৬০০টির বেশি শহরে সার্ভিস ভ্যান এবং ফিজিক্যাল ষ্টোরের পরিষেবা প্রদান করে। বেশিরভাগ সার্ভিস একদিনের ভেতর প্রদানের প্রতিশ্রুতি দিয়েছে ওলা। এই প্রসঙ্গে ওলার প্রধান মার্কেটিং আধিকারিক আনশুল খান্ডেলওয়াল বলেন, “ক্রেতা কেন্দ্রিক ব্র্যান্ড হিসেবে পরিষেবা প্রদান আমাদের সর্বাধিক গুরুত্বের বিষয়। ওলা কেয়ার সাবসক্রিপশন প্ল্যানের মাধ্যমে আমরা ক্রেতাদের পরিষেবার অভিজ্ঞতা নতুন ভাবে সাজিয়ে তুলব।”

প্রসঙ্গতচ ওলা এদেশে দুটি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে – S1 ও S1 Pro। গত বছর তারা তাদের সবচেয়ে সস্তার S1 Air লঞ্চ করেছে। এ বছর এপ্রিল থেকে স্কুটারটির বিক্রি শুরু করবে ওলা। এছাড়াও বর্তমানে ছয়টি নতুন ইলেকট্রিক মডেলের উপর কাজ করছে সংস্থাটি। যার মধ্যে একটি প্রিমিয়াম এবং একটি সর্বসাধারণের ব্যবহারের উপযোগী মোটরসাইকেল, একটি প্রিমিয়াম কার, এটি প্রিমিয়াম এসইউভি এবং মধ্যবিত্তের নাগালের দামের একটি গাড়ি।

সঙ্গে থাকুন ➥