রিপাবলিক ডে অফার, Ola S1 Pro বাড়ি আনুন 15,000 টাকা ডিসকাউন্টে, দেরি করলে মিস

Updated on:

Ola Republic Day Offer

৭৪তম সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে বর্তমান ভারতের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric) ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফারের ঘোষণা করল। তাদের ফ্ল্যাগশিপ স্কুটার Ola S1 Pro কিনলে সর্বোচ্চ ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই অফারের আওতায় ১০,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট হিসেবে দেওয়া হবে, বাকি ৫,০০০ টাকার ছাড় কেবলমাত্র খাকি কালার ভ্যারিয়েন্টটিতে মিলবে।

এছাড়া, ক্রেতারা ওলা এক্সচেঞ্জ অফারটি বেছে নিলে অতিরিক্ত ১০,০০০ টাকা ডিসকাউন্ট হিসেবে পেয়ে যাবেন। গতকাল থেকেই অফারটি কার্যকর হয়েছে। মিলবে ২৯ জানুয়ারি পর্যন্ত। ওলা এই অফারটি টুইটার হ্যান্ডেলে ঘোষণাকালে জানিয়েছে, “ভারতের এক নম্বর ইলেকট্রিক ভেহিকেল কেনার জন্য ছুঁতো খুঁজছেন? এই সাধারণতন্ত্র দিবসে আমরা অনেককিছু দিচ্ছি। অবিশ্বাস্য অফার এবং আরও অনেক কিছু উপভোগ করুন।”

অবগতির জন্য জানিয়ে রাখি, ওলা এস১ প্রো হল কোম্পানির প্রথম ইলেকট্রিক স্কুটার, যেটি ২০২১-এ লঞ্চ হয়েছিল। এর দাম বর্তমানে ১.৪০ লক্ষ টাকা থেকে শুরু। একাধিক রঙের বিকল্পে বেছে নেওয়া যায় ই-স্কুটারটি – পোর্সিলাইন হোয়াইট, খাকি, নিও মিন্ট, কোরাল গ্ল্যাম, জেট ব্ল্যাক, মার্শমেলো, লিকুইড সিলভার, মিলেনিয়াল পিঙ্ক, অ্যানথ্রাসাইট গ্রে, মিডনাইট ব্লু এবং ম্যাট ব্লাক।

ওলা এস১ প্রো সিঙ্গেল চার্জে ১৭০ কিলোমিটার রেঞ্জ অফার করে বলে দাবি সংস্থার। এটি ০-৪০ কিমি/ঘন্টার গতিবেগ ২.৯ সেকেন্ডে তুলতে সক্ষম। এর ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে ৬.৫ ঘন্টা সময় নেয়। স্কুটারটিতে ইকো, নরমাল, স্পোর্টস এবং হাইপার – এই চারটি ড্রাইভিং মোড উপলব্ধ। সম্প্রতি ওলা তাদের সমস্ত স্কুটারে MoveOS 3 আপডেট দিয়েছে। যার ফলে হিল আসিস্ট, ফাস্ট চার্জিং সহ আরও অন্যান্য বৈশিষ্ট্য সক্রিয় হয়ে উঠেছে।

সঙ্গে থাকুন ➥