বাজার কাঁপাতে আসছে রয়্যাল এনফিল্ড গোরিলা 450 বাইক, প্রকাশ্যে এল লোগো

Updated on:

Royal Enfield Guerrilla 450 Price

Himalayan 450 মডেলের পর এবার আগমন ঘটতে চলেছে Guerrilla 450 বাইকের৷ হ্যাঁ, ঠিকই শুনেছেন৷ এই নামেই রয়্যাল এনফিল্ড (Royal Enfield) শীঘ্রই লঞ্চ করতে চলেছে তাদের দ্বিতীয় ৪৫০ সিসি মোটরসাইকেল৷ ইতিমধ্যেই নতুন শেরপা ৪৫০ সিসি ইঞ্জিন সহ Himalayan 450 বাজারে আলোড়ন ফেলেছে। নতুন হিমালয়ানের জনপ্রিয়তা প্রত্যক্ষ করে এবারে উক্ত সেগমেন্টে আরও এক বাইক আনতে চলেছে। যার অফিশিয়াল লোগো এখন অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। সেই অনুযায়ী, এটি Royal Enfield Guerrilla 450 নামেই আসবে।।

Royal Enfield Guerrilla 450 এর অফিশিয়াল লোগো ফাঁস হল

Royal Enfield Guerrilla 450-এর লোগো নথিভুক্ত করেছে সংস্থা। যার ছবি এখন প্রকাশ্যে চলে এসেছে। আগে এই বাইকটির নামকরণ Roadster 450 বা Hunter 450 এর মধ্যে একটি করা হতে পারে বলে জল্পনা ছড়িয়েছিল। কিন্তু এখন এটি স্পষ্ট যে আসন্ন মোটরসাইকেলটি Guerrilla 450 নামেই হাজির হবে।

স্পাই শট থেকে জানা গেছে, রয়্যাল এনফিল্ড গোরিলা ৪৫০ এর উভয় দিকে থাকতে ১৭ ইঞ্চি অ্যালয় হুইল। সাথে থাকবে সিয়েট কোম্পানির টায়ার। প্রথাগত টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক সমেত হাজির হবে এই বাইক। যেখানে হিমালয়ানে ইউএসডি ফ্রন্ট ফর্ক ব্যবহার করা হয়েছে। চওড়া হ্যান্ডেল বার সহ আরামদায়ক রাইডিং পজিশন অফার করবে রয়্যাল এনফিল্ড গোরিলা।

পারফরম্যান্সের জন্য Royal Enfield Guerrilla 450 একটি ৪৫০ সিসি সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিনে দৌড়বে। এটি থেকে উৎপন্ন হবে সর্বোচ্চ ৪০ বিএইচপি ক্ষমতা এবং ৪০ এনএম টর্ক। সঙ্গে থাকছে ছয় গতির গিয়ারবক্স এবং স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ। এখনও পর্যন্ত লঞ্চের নির্দিষ্ট সময়কাল জানা না গেলেও দাম ২.৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) রাখা হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥