Tork Kratos: জ্যাকপট অফার! 32,500 টাকা ছাড় এই ইলেকট্রিক বাইকে, এক চার্জেই ছুটবে 180 কিমি

Avatar

Published on:

Tork Kratos Year End Discount rs 32500

ইলেকট্রিক মোটরসাইকেল মানেই ধরাছোঁয়ার বাইরে। এমন ধারণা পোষণ করেন পেট্রল চালিত টু-হুইলার ব্যবহারকারীরা। তাই সেই সমস্ত ক্রেতাদের ই-বাইক কিনে তেল খরচ বাঁচিয়ে সাশ্রয়ের সুযোগ দিতে জম্পেশ অফারের ঘোষণা করেছে টর্ক মোটরস (Tork Motors) বর্ষশেষে ইয়ার-এন্ড অফার হিসাবে আকর্ষণীয় ছাড় দিচ্ছে পুণের সংস্থাটি।

এখন সংস্থার Kratos-R ইলেকট্রিক মোটরসাইকেলটি কিনলে সর্বাধিক ৩২,৫০০ টাকা সাশ্রয় করা যাবে। বছর শেষ হতে বাকি আর মাত্র এক দিন। ৩১ ডিসেম্বর,২০২৩ পর্যন্ত বৈধ থাকা এই অফার রীতিমতো জ্যাকপট বলে আখ্যা দেওয়া যায়। Tork Kratos-R এর এক্স-শোরুম মূল্য থেকে ২২,০০০ টাকা আপফ্রন্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। প্যাকেজ আরও আকর্ষণীয় করতে ১০,৫০০ টাকার পরিষেবা বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছে কোম্পানি। যার মধ্যে রয়েছে এক্সটেন্ডেড ওয়ারেন্টি, ডেটা চার্জ, পিরিয়ডিক সার্ভিস চার্জ এবং চার্জ প্যাক।

নতুন বছর শুরু হওয়ার আগে কিনলেই উপরিউক্ত বেনিফিট মিলবে। বর্তমানে Kratos-R এর বাজার মূল্য ১.৬৭ লক্ষ টাকা (এক্স-শোরুম)। স্পেসিফিকেশনের কথা বললে, বৈদ্যুতিক এই মোটরসাইকেলে রয়েছে ৪ কিলোওয়াট আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। ই-বাইকটিতে পাঁচটি রাইডিং মোড বর্তমান – Eco, Eco+, City, Sports ও Reverse।

মোটরসাইকেলটির প্রতি ঘন্টায় সর্বোচ্চ গতিবেগ ১০৫ কিলোমিটার। সম্পূর্ণ চার্জ করলে ১৮০ কিমি পর্যন্ত রেঞ্জ (আইডিসি) প্রদান করে বলে দাবি সংস্থার। আবার জানা গেছে, তাদের প্রথম ইলেকট্রিক স্কুটার আনার প্রস্তুতি চালাচ্ছে কোম্পানি। যেটি Ola S1 ও Ather 450 -এর সাথে টক্কর নেবে। আশা করা হচ্ছে নতুন বছরের দ্বিতীয়ার্ধে বাজারে লঞ্চ হবে টর্কের ব্যাটারি স্কুটার।

সঙ্গে থাকুন ➥