প্রজাতন্ত্র দিবস উপলক্ষে 25,000 টাকা ছাড় দিচ্ছে Ola Electric, ডাউন পেমেন্টও জিরো

গতকাল দেশজুড়ে আড়ম্বরের সাথেই পালন হয়েছে ৭৫ তম সাধারণতন্ত্র দিবস। আর সেই উপলক্ষে ভারতের বৃহত্তম বৈদ্যুতিক দু’চাকা গাড়ি নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric)স্পেশাল ডিসকাউন্টের ঘোষণা করেছে। সংস্থার S1 রেঞ্জের বৈদ্যুতিক স্কুটার ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাচ্ছে। এই অফার চলবে গোটা মাস জুড়ে অর্থাৎ ৩১ জানুয়ারি ২০২৪ পর্যন্ত। তাই যে সমস্ত আগ্রহী ক্রেতা ইলেকট্রিক স্কুটার কিনবেন বলে পরিকল্পনা করছেন, তাঁদের জন্য এটিই সেরা সময়।

Ola S1 রেঞ্জে লোভনীয় অফার

গণতন্ত্র দিবস উদযাপন উপলক্ষে ওলার ইলেকট্রিক স্কুটারের এক্সটেন্ডেড ওয়ারেন্টিতে ৫০ শতাংশ ছাড দেওয়া হচ্ছে। S1 Air ও S1 Pro-তে মিলছে ২,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। এছাড়াও যারা ইএমআই-তে কিনবেন তাদের জন্য রয়েছে নির্দিষ্ট ক্রেডিট কার্ডে অতিরিক্ত ৫,০০০ টাকার ছাড়। ফাইন্যান্সে কেনার ক্ষেত্রে কোম্পানি দিচ্ছে জিরো ডাউনপেমেন্ট, জিরো প্রসেসিং ফ্রি এবং ৭.৯৯% ইন্টারেস্ট রেট।

আর যে সব ক্রেতা S1 X+ কেনার কথা ভাবছেন তাদের জন্যও রয়েছে খুশির খবর। গত বছর ডিসেম্বরে উক্ত মডেলে ঘোষিত ২০,০০০ টাকার ডিসকাউন্ট এখনও বৈধ রয়েছে। ফলে বর্তমানে মডেলটির মূল্য কমে দাঁড়িয়েছে ৮৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। প্রসঙ্গত, বর্তমানে ভারতে তিনটি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে ওলা – S1 X, S1 Air ও S1 Pro। এগুলি আবার বিভিন্ন ভ্যারিয়েন্টে উপলব্ধ।

Ola S1 X এর টপ স্পিড প্রতি ঘন্টায় ৯০ কিলোমিটার এবং ফুল চার্জে ১৫১ কিলোমিটার পর্যন্ত পথ ছোটে। অন্যদিকে, সিঙ্গেল ভ্যারিয়েন্টে উপলব্ধ Ola S1 Air এর ৩ কিলোওয়াট আওয়ার মডেলটি কিনতে খরচ পড়ে ১,১৯,৮২৮ টাকা (এক্স-শোরুম)। সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ৯০ কিলোমিটার এবং রেঞ্জ ১৫১ কিলোমিটার। ফ্ল্যাগশিপ Ola S1 Pro-এ একটিমাত্র ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায়। দাম ১,৪৭,৪৯৯ টাকা (এক্স-শোরুম)। প্রতি ঘন্টায় টপ স্পিড ১২০ কিলোমিটার এবং রেঞ্জ ১৯৫ কিলোমিটার।