Tecno Pova 3 বাজারে হইচই ফেলতে শীঘ্রই আসছে, থাকবে বিশাল বড় 7000mAh ব্যাটারি

স্মার্টফোন ব্র্যান্ড টেকনো বর্তমানে আপকামিং Tecno Pova 3 স্মার্টফোনটির ওপর কাজ করছে বলে জানা গেছে। গত মাসে এক পরিচিত টিপস্টার ব্যুরো অফ ইন্ডিয়া স্ট্যান্ডার্ডস (BIS)-এর ডেটাবেসে LF7 মডেল নম্বর সহ একটি টেকনো ফোন স্পট করেন এবং টিপস্টার দাবি করেন যে, এই ডিভাইসটি Tecno Pova 3 নামে বাজারে পা রাখবে। এখন আবার ওই টিপস্টারই অনলাইনে Tecno Pova 3-এর প্রধান স্পেসিফিকেশনগুলি ফাঁস করেছেন। তাঁর দাবি অনুযায়ী, এই নতুন টেকনো ফোনটি এইচডি+ ডিসপ্লে, MediaTek-এর প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ সহ আসবে।

টেকনো পোভা ৩-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Tecno POVA 3 Expected Specifications)

টিপস্টার পারস গুগলানি ওরফে প্যাশনেটগিকজ (PassionateGeekz) টুইট করে টেকনো পোভা ৩-এর স্পেসিফিকেশনগুলি সামনে এনেছেন।

তার টুইট অনুযায়ী, এই ফোনে ৬.৯ ইঞ্চির পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে, যা ১,০৮০ x ২,৪৬০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, একটি ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। টেকনো পোভা ৩-এ পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেটটি ব্যবহার করা হবে। ফোনটি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ- এই দুটি মেমরি ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে।

ক্যামেরার ক্ষেত্রে, Tecno Pova 3-এ ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকতে পারে এবং এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল ক্যামেরা ইউনিট এবং কোয়াড-এলইডি ফ্ল্যাশ ইউনিট দেখা যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Pova 3 ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। সবশেষে, ডিভাইসটির পরিমাপ হবে ১৭৩.১ x ৭৮.৪ x ৯.৪ মিলিমিটার।

শোনা যাচ্ছে Tecno Pova 3 মডেলটি ভারতে শুধুমাত্র ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। এছাড়া এই হ্যান্ডসেটটি ইকোলজিক্যাল ব্ল্যাক, সিলভার সি এবং ব্লু সি- এর মতো কালার অপশনে বেছে নেওয়া যাবে।