উৎসবের মরসুমে সেরা অফার, 25,000 টাকা ডিসকাউন্টে Ninja বাইক দিচ্ছে Kawasaki

যারা Kawasaki Ninja কিনতে চান, কিন্তু বাজেট বাঁধা হয়ে দাঁড়াচ্ছে, তাদের জন্য দারুণ খবর। জাপানি সংস্থাটি ইতিমধ্যেই ভারতে...
Suman Patra 5 Oct 2024 3:57 PM IST (Updated: 5 Oct 2024 6:06 PM IST)

যারা Kawasaki Ninja কিনতে চান, কিন্তু বাজেট বাঁধা হয়ে দাঁড়াচ্ছে, তাদের জন্য দারুণ খবর। জাপানি সংস্থাটি ইতিমধ্যেই ভারতে তাদের সবথেকে সস্তা স্পোর্টস বাইক Ninja 300-এ মোটা টাকা ছাড়ের ঘোষণা করেছে। এবার Ninja 650 মিডলওয়েট স্পোর্টস বাইকে তার দ্বিগুণের বেশি ডিসকাউন্ট দেওয়ার কথা জানাল জাপানি কোম্পানিটি। এই অফার চলবে ৩০ অক্টোবর পর্যন্ত।

Kawasaki Ninja 650 বাইকে ডিসকাউন্ট

Kawasaki Ninja 650 বর্তমানে ভারতের বাজারে কিনতে খরচ পড়ে ৭.১৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। তবে ফেস্টিভ সিজন উপলক্ষে ২৫,০০০ টাকা ছাড় দিচ্ছে কোম্পানি। এর ফলে দাম ৬.৯১ লক্ষ টাকায় (এক্স-শোরুম) নেমে আসবে। উল্লেখ্য, গত মাসেও মোটরসাইকেলটিতে একই অঙ্কের ছাড় অফার করা হয়েছিল।

হাই-পারফরম্যান্সের জন্য এই মোটরসাইকেলে ৬৪৯ সিসির পাওয়ারফুল প্যারালাল টুইন ইঞ্জিন ব্যবহার করেছে কাওয়াসাকি। এটি ৮,০০০ আরপিএম গতিতে সর্বাধিক ৬৭ হর্সপাওয়ার এবং ৬,৭০০ আরপিএমে সর্বোচ্চ ৬৪ এনএম টর্ক উৎপন্ন করে। সঙ্গে সিক্স স্পিড গিয়ারবক্স উপলব্ধ।

বিশেষ ফিচার্সের কথা বললে, Nnja 650-এ রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি সহ টিএফটি ডিসপ্লে, ট্র্যাকশন কন্ট্রোল ও ডুয়েল চ্যানেল এবিএস। প্রসঙ্গত, এই বাইকের নতুন সংস্করণ খুব শীঘ্রই ভারতে আসবে। সেই জন্য ডিসকাউন্টের মাধ্যমে স্টক খালি করার প্রয়াস বলে অনুমান করা হচ্ছে।

Updated On: 5 Oct 2024 6:06 PM IST
Show Full Article
Next Story
Share it