HomeCarsজুনের শেষে 1.5 লাখ টাকা সস্তা হল Maruti Suzuki Jimny, কত দিন...

জুনের শেষে 1.5 লাখ টাকা সস্তা হল Maruti Suzuki Jimny, কত দিন মিলবে এই অফার

বিক্রি বাড়াতে Maruti Suzuki তাদের Jimny SUV গাড়িতে ১.৫ লাখ টাকা ডিসকাউন্ট অফার করছে। ৩০ জুন পর্যন্ত মিলছে এই বিশাল ছাড়।

এসইউভি কিনতে চাইছেন এমন ক্রেতাদের জন্য খুশির খবর শোনালো মারুতি সুজুকি (Maruti Suzuki)। সংস্থার Jimny মডেলটির Alpha ট্রিম ১.৫ লাখ টাকা ডিসকাউন্টে কেনা যাচ্ছে। নেক্সা (Nexa) ডিলারশিপের আওতায় বিক্রিত গাড়িটিতে ৩০ জুন পর্যন্ত এই অফার বৈধ থাকবে বলে জানা গেছে। আবার Jimny Zeta ভ্যারিয়েন্টে ৫০,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

Maruti Suzuki Jimny মিলছে ১.৫ লাখ টাকা ছাড়ে

জানিয়ে রাখি, গত বছর জুনে ভারতের বাজারে প্রথম লঞ্চ হয়েছিল Maruti Suzuki Jimny। কিন্তু এদেশে ক্রেতাদের মনে সেভাবে দাগ কাটতে পারেনি গাড়িটি। তাই বিক্রি বাড়াতে বিভিন্ন সময়ে এই গাড়িতে অফার ঘোষণা করে থাকে সংস্থা। গত বছর শেষের দিকে গাড়িটির সবচেয়ে সস্তা Thunder ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছিল। ফলে দাম ২ লাখ টাকা কমে যায়।

Maruti Suzuki Jimny-র Zeta MT বেস ভ্যারিয়েন্টের বর্তমান মূল্য ১২.৭৪ লাখ টাকা (এক্স-শোরুম)। যেখানে টপ এন্ড Alpha ডুয়েল টোন AT ভ্যারিয়েন্ট কিনতে খরচ পড়ে ১৪.৯৫ লাখ টাকা (এক্স-শোরুম)। প্রসঙ্গত, Maruti Suzuki Jimny-তে এগিয়ে চলার শক্তি জোগাতে রয়েছে একটি ১.৫ লিটার K15 পেট্রোল ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ ১০১ বিএইচপি শক্তি এবং ১৩৪ এনএম টর্ক পাওয়া যায়।

গাড়িটি ৫-স্পিড ম্যানুয়াল এবং ৪-স্পিড অটোমেটিক ট্রান্সমিশনে বেছে নেওয়া যায়। প্রতিটি ভ্যারিয়েন্টে রয়েছে ফোর হুইল ড্রাইভ সিস্টেম। উল্লেখ্য, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

RELATED ARTICLES

Most Popular