ইলেকট্রিক স্কুটার কেনার সেরা সময়, মাত্র 1 টাকায় অবিশ্বাস্য অফার নিয়ে হাজির Ather

বর্তমানে ভারতের প্রথম সারির ইলেকট্রিক টু-হুইলার সংস্থাগুলির মধ্যে অন্যতম হল এথার এনার্জি (Ather Energy)। ঝুলিতে চমৎকার ই-স্কুটার থাকার কারণে এদের ই-স্কুটার বিক্রির পরিমাণও তাই বেশি। তবে পুজোর মাস অক্টোবরে তাদের ৮,২১৩টি মডেল বিক্রি হলেও, নভেম্বরে দেখা যায় তা কমে ৭,২৩৪ ইউনিটে দাঁড়িয়েছে। তাই ডিসেম্বর মাসের বিক্রিবাটায় উত্থান ঘটানোর লক্ষ্যে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের ঘোষণা করল সংস্থাটি।

ডিসেম্বর মাস জুড়ে এথারের ইলেকট্রিক স্কুটার কিনলে স্পেশাল বেনিফিট, ফাইন্যান্সিং বিকল্প এবং এক্সচেঞ্জ স্কিমের সুবিধা পাওয়া যাবে। এর ফলে আরও বেশিসংখ্যক ক্রেতা আকৃষ্ট হবে বলেই আশাবাদী এথার কর্তৃপক্ষ। একই সাথে বাড়বে এদেশে বৈদ্যুতিক যানবাহন গ্রহণের সংখ্যা। আসুন অফারগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

এথার ব্যাটারি প্রোটেক্ট

মাত্র ১ টাকায় ব্যাটারির সুরক্ষার অফার দিচ্ছে এথার। এই দুর্মূল্যের বাজারে ভাবছেন এটা কী করে সম্ভব? কিন্তু এটাই সত্যি। তবে অন্য সময় ব্যাটারির ওয়ারেন্টি বৃদ্ধি করতে খরচ পড়ে ৬,৯৯৯ টাকা। এর মাধ্যমে দু’বছরের জন্য ব্যাটারির ওপর ওয়ারেন্টি বাড়িয়ে নেওয়া যাবে। এমনিতে ব্যাটারিতে ৫ বছর/৬০,০০০ কিমি (যেটা আগে হবে) ওয়ারেন্টি অফার করা হয়।

দারুণ ফাইন্যান্সিং

বর্তমানে এথারের 450X স্কুটারটির দামের পাঁচ শতাংশ ডাউনপেমেন্ট করে এটি বাড়ি আনা যাচ্ছে। এর ফলে প্রতি মাসে ২,৯৭৫ টাকার মাসিক কিস্তি গুনতে হবে ক্রেতাদের। এথার জানিয়েছে এর জন্য কোন প্রসেসিং ফি দিতে হবে না। একাধিক ব্যাঙ্কের সাথে জোট থাকার ফলে মাত্র ৪৫ মিনিটেই লোন দেওয়ার সমগ্র প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

স্পট এক্সচেঞ্জ অফার এবং এক বছরের জন্য এথার গ্রিড ব্যবহারের সুবিধা

একটি পেট্রোল চালিত টু-হুইলার বদলে এথারের ইলেকট্রিক স্কুটার কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে। অন্যদিকে উপরিউক্ত অফারগুলি যদি আপনাকে প্রভাবিত না করে তবে এটির থেকে বিমুখ হবেন এমন সাধ্য হয়তো খুব কম জনেরই রয়েছে। বছরভর স্কুটার চালান বিনে পয়সায়। হ্যাঁ ঠিকই শুনেছেন। এক বছরের জন্য এথারের ৭০০-র বেশি ফাস্ট চার্জিং গ্রিড থেকে বিনামূল্যে চার্জ দেওয়ার সুবিধা পাওয়া যাবে।