BGMI 3.0 Update: বিজিএমআই গেমারদের জন্য সুখবর, নতুন ফিচার সহ আসছে ৩.০ আপডেট

আসন্ন আপডেটটি BGMI এর জন্য একাধিক রোমাঞ্চকর ফিচার নিয়ে আসবে

গেম ডেভলপার সংস্থা ‘ক্রাফটন’ (Krafton) তাদের জনপ্রিয় ‘ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া’ (BGMI) -এর জন্য খুব শীঘ্রই ৩.০ আপডেট রিলিজের কথা প্রকাশ্যে আনলো। এই ঘোষণাটি সংস্থার ইউটিউব চ্যানেলে একটি পডকাস্ট চলাকালীন করা হয়েছে। এই পডকাস্টে ‘টিম সোল’ (Team Soul) -এর চারজন রোস্টার – মর্টাল (Mortal), ভাইপার (Viper), রনাক (Ronak) এবং ওয়াইস (Owais) সামিল ছিলেন। আর হোস্টের ভূমিকায় ছিলেন ৮বিট ঠাগ (8Bit Thug)। ফলে BGMI ভক্তরা আশা করি বুঝতেই পারছেন কতটা উত্তেজনাপূর্ণ ছিল এই পডকাস্ট। এই ইউটিউব ভিডিওটিতে ৩.০ আপডেট রিলিজের কথা নিশ্চিত করার পাশাপাশি নয়া আপডেটের অধীনে BGMI -এ কোন কোন পরিবর্তন ও নতুন মোড যুক্ত হবে তা নিয়েও আলোচনা করা হয়েছে।

পডকাস্ট থেকে জানা গেছে, আসন্ন আপডেটটি BGMI এর জন্য একাধিক রোমাঞ্চকর ফিচার নিয়ে আসবে। যা গেমের গতিশীলতা পরিবর্তন করবে এবং খেলোয়াড়দের জন্য ব্যাটল রয়্যাল গেমিং অভিজ্ঞতা বাড়াবে বলে আশা করা হচ্ছে। এই আপডেটের অধীনে নতুন এক্স-স্যুট (X-Suits) নিয়ে আসা হবে, যা বুলেট দ্বারা আঘাতপ্রাপ্ত হলে রঙ পরিবর্তন করবে।

আবার জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) একটি নতুন ভয়েস প্যাক এবং একগুচ্ছ ইমোটস (emotes) বাটনও পাওয়া যাবে। নিচে পডকাস্টে আলোচিত BGMI 3.0 আপডেটের যাবতীয় উল্লেখযোগ্য ফিচার ও পরিবর্তনের তালিকা দেওয়া হল –

নয়া BGMI 3.0 আপডেট কোন কোন নতুন মোড এবং ফিচার দেখা যাবে?

  • শ্যাডো ব্লেড (Shadow Blade)
  • স্কাইথার হুক (Skythether Hook)
  • রিস্পন ব্যাটল (Respawn Battle)
  • প্রক্সি স্কাউট (Proxy Scout)
  • ওয়ান শট ডাবল এলিমিনেশন (One Shot Double Elimination)
  • নতুন কাঠামো (Remodelling of Structures)