লঞ্চ হল Call of Duty: Warzone Mobile, এবার মোবাইল গেমিংয়ে পাবেন সাউথের সিনেমার চেয়ে বেশি অ্যাকশন!

দীর্ঘ প্রতীক্ষার পর সম্প্রতি জনপ্রিয় মোবাইল গেম Call of Duty-র নতুন সংস্করণ চালু হয়েছে।

Call of Duty: Warzone Mobile Launch: বর্তমানে ভারতে বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে মোবাইল গেমিং, এমনকি এই বিষয়টিকে নিয়ে গড়ে উঠছে শিল্পও। সেক্ষেত্রে আপনিও যদি স্মার্টফোনে গেম খেলতে পছন্দ করেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য একটি দারুণ সুখবর আছে। আসলে দীর্ঘ প্রতীক্ষার পর সম্প্রতি জনপ্রিয় মোবাইল গেম কল অফ ডিউটির নতুন সংস্করণ চালু হয়েছে। গতকাল মানে 21 মার্চ ভারতে Call of Duty: Warzone Mobile গেমটি লঞ্চ হওয়ার কথা ছিল, সেই মতো এর নির্মাতা সংস্থা Activision, অ্যান্ড্রয়েড (Android) এবং আইওএস (iOS) উভয় ধরণের মোবাইল ইউজারদের জন্যই এটিকে হাজির করেছে। বুধবার গভীর রাতে অ্যাপ স্টোরগুলিতে গেমটি ডাউনলোডের জন্য উপলব্ধ হয়। চলুন, এখন সদ্য মুক্তিপ্রাপ্ত Call of Duty: Warzone Mobile সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ কথা জেনে নেওয়া যাক।

কীভাবে Call of Duty: Warzone Mobile ডাউনলোড করবেন?

নতুন কল অফ ডিউটি: ওয়ারজোন মোবাইল গেমটি গুগল প্লে স্টোর (Google Play Store) কিংবা অ্যাপল অ্যাপ স্টোর (Apple App Store) উভয় জায়গা থেকেই ডাউনলোড করা যাবে। অ্যান্ড্রয়েড এবং আইওএস, উভয় প্ল্যাটফর্মেই গেমটির সাইজ প্রায় 1.5 জিবি। সেক্ষেত্রে আপনি যদি অ্যাপ স্টোরে এই গেমটি না দেখতে পান, তাহলেও সমস্যা নেই। স্বল্প সময়ের মধ্যে আপনি এটির অ্যাক্সেস পেয়ে যাবেন, কেননা অ্যাক্টিভিশন ধীরে ধীরে গেমটিতে প্রকাশ করছে। 

তবে একটা জিনিস মনে রাখবেন আপনি যদি বিটা টেস্টার অর্থাৎ ডেভেলপার পর্যায়ের অংশ হয়ে থাকেন, আইওএস ডিভাইসে আলাদাভাবে কল অফ ডিউটি: ওয়ারজোনের সর্বজনীন সংস্করণ বা পাবলিক ভার্সন ডাউনলোড করতে হবে। যদিও অ্যান্ড্রয়েড ইউজারদের ক্ষেত্রে এই বিষয়ে কোনো সমস্যা হবেনা। 

নতুন Call of Duty-তে মিলবে পুরস্কারও

অ্যাক্টিভিশন কোম্পানি কল অফ ডিউটি: ওয়ারজোন মোবাইল গেমটি চালু করার পাশাপাশি একটি ‘ডে জিরো’ (Day Zero) ইভেন্টও ঘোষণা করেছে। এই সীমিত সময়ের ইভেন্টে অংশগ্রহণকারী প্লেয়াররা অনেক পুরস্কার জিততে পারবেন। অপারেশন- ডে জিরো নামের এই ইভেন্টটি আজ 22 মার্চ থেকেই শুরু হবে এবং 6টি জোন জুড়ে বিস্তৃত হবে। এক্ষেত্রে পুরষ্কার পেতে খেলোয়াড়কে ওই 6টি জোন পরিদর্শন করে ইভেন্ট অ্যাকশন সম্পূর্ণ করতে হবে এবং পয়েন্ট অর্জন করতে হবে।