HomeGamesFree Fire Max Redeem Codes Today 31 October 2022: আজকের ফ্রি ফায়ার...

Free Fire Max Redeem Codes Today 31 October 2022: আজকের ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড

আজ অর্থাৎ ৩১ অক্টোবর তারিখের Garena Free Fire Max রিডিম কোড দেখে নিন

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স একটি জনপ্রিয় রয়্যাল ব্যাটেল গেম। এর মূল সংস্করণ অর্থাৎ Garena Free Fire ভারতে নিষিদ্ধ হওয়ার পর Free Fire Max ভার্সনটি জনপ্রিয়তা লাভ করছে। অন্যান্য রয়্যাল ব্যাটেল গেমের মতো এখানেও উত্তেজনা ধরে রাখতে নতুন বন্দুক এবং স্কিন প্রয়োজন। কিন্তু এর জন্য আপনাকে টাকা দিতে হবে। তবে আপনি বিনামূল্যেও গেমিং বন্দুক এবং স্কিন পেতে পারেন। এরজন্য Garena Free Fire Max নিয়ে এসেছে রিডিম কোড। আসুন আজ অর্থাৎ ৩১ অক্টোবরের রিডিম কোডগুলি দেখে নেওয়া যাক।

Garena Free Fire Max 31 October Redeem Codes লাইভ হয়ে গেছে

আজ অর্থাৎ ৩১ অক্টোবরের গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড রিলিজ হয়েছে। এই কোডগুলি হল :

FFZFDRVBOFJNO

KIUYGFTGVB3NM

4LR5PTOYH0OBJV

DSQYT2FRD3UYG

DFLAMRWH38HYG

WFVBCNXJSHGFD

QED12CV3EBJUH

YTGUYD2HIKQUG

4BFHJN3O4IOWY

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড কীভাবে রিডিম করতে হয়?

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স কোড রিডিম করতে, আপনাকে reward.ff.garena.com ওয়েবসাইটে ভিজিট করতে হবে। এখানে গিয়ে আপনাকে আপনার সোশ্যাল নেটওয়ার্ক অ্যাকাউন্ট যেমন ফেসবুক, গুগল প্লে প্রভৃতি দিয়ে লগইন করতে হবে। এরপর উপরোক্ত যেকোনো একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে এবং পরবর্তী স্টেপে যাওয়ার জন্য ‘Confirm’ বাটনে ক্লিক করুন। এবার ক্রস রেফারেন্সের জন্য একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।

এখানেই আপনার কাজ শেষ। নিশ্চিন্ত থাকুন। আগামী ২৪ ঘন্টার মধ্যে রিওয়ার্ড আপনার ইন-মেল সেকশনে চলে আসবে। তবে মনে রাখবেন এই রিডিম কোডগুলি ১২ ঘন্টা ভ্যালিড থাকবে।

RELATED ARTICLES

Most Popular