HomeGamesNokia C12 Pro Purple: মাত্র ৬৯৯৯ টাকায় ৬ জিবি র‌্যাম সহ লঞ্চ...

Nokia C12 Pro Purple: মাত্র ৬৯৯৯ টাকায় ৬ জিবি র‌্যাম সহ লঞ্চ হল নোকিয়া সি১২ প্রো এর পার্পেল কালার

গত সপ্তাহে Nokia তাদের এন্ট্রি লেভেল স্মার্টফোন Nokia C12 Pro এর নতুন পার্পেল কালার (Purple Colour) ভ্যারিয়েন্ট টিজ করেছিল। আর আজ কোম্পানিটি এই নতুন কালার অপশনটি এদেশের ক্রেতাদের জন্য উপলব্ধ করল। নোকিয়া ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে যে, নোকিয়ার অফিসিয়াল ওয়েবসাইট থেকে খুব শীঘ্রই Nokia C12 Pro Purple Colour ভ্যারিয়েন্ট কেনা যাবে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Nokia C12 Pro Purple Colour ভ্যারিয়েন্টের দাম

ভারতে নোকিয়া সি১২ প্রো এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬,৯৯৯ টাকা। নতুন পার্পেল কালার ভ্যারিয়েন্টের মূল্যও এক রাখা হয়েছে। এই ফোনে ২ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

Nokia C12 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

নোকিয়া সি১২ প্রো এর সামনে দেখা যাবে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) ডিউড্রপ নচ ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ইউনিসক এসসি৯৮৬৩এ১ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন অপারেটিং সিস্টেম উপস্থিত।

অপসারণযোগ্য ব্যাটারি বৈশিষ্ট্যের সাথে আসা ডিভাইসতে রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। Nokia C12 Pro এর সাথে ১২ মাসের রিপ্লেসমেন্ট গ্যারেন্টি দেওয়া হচ্ছে। আর এতে ২ বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে, Nokia C12 Pro ডিভাইসে ৮ মেগাপিক্সেল রিয়ার ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ব্লুটুথ ৫.২, ওয়াই-ফাই, ৩.৫ মিমি হেডফোন জ্যাক ও মাইক্রো এসডি স্লট।

RELATED ARTICLES

Most Popular