PUBG গেম নির্মাতা ভারতে লঞ্চ করল Road to Valor গেম, অ্যান্ড্রয়েড ও আইফোনে খেলা যাবে

Published on:

Road to Valor Empires Game Launched

PUBG গেম ডেভেলপাররা আজ লঞ্চ করল নতুন একটি গেম। এটি PUBG এর থেকে সম্পূর্ণ আলাদা, যার নাম রাখা হয়েছে Road to Valor: Empire। গেমটিকে বিভিন্ন দেশের জন্য উপলব্ধ করা হয়েছে। ভারতীয়রাও এটি খেলতে পারবে। এটি অ্যান্ড্রয়েড এবং আইফোন উভয় ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। Road to Valor: Empire তৈরি করেছে PUBG বা BGMI এর নির্মাতা Krafton এবং Dreamotion।

আইওএস এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ Road to Valor: Empire

সংস্থার দাবি, রোড টু ভেলোর: এম্পায়ার গেমিং অ্যাপের টাইটেল তৈরি করা হয়েছে ভারতীয় কনটেন্ট অনুযায়ী। এছাড়াও এতে হিন্দি ভাষা সাপোর্ট করবে। উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি থেকে এই গেমের প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়। আপাতত আড়াই লক্ষেরও বেশি গেমার রেজিস্ট্রেশন করেছেন। লঞ্চ অফারের কথা বললে, যেসব গেমার রোড টু ভেলোর: এম্পায়ার অ্যাপ ডাউনলোড করবেন তাদের বিশেষ রিওয়ার্ড দেওয়া হবে। প্লেয়াররা গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে এই গেমটি ডাউনলোড করতে পারবেন।

Road to Valor: Empire গেমের বিশেষ বিশেষ ফিচার

এটি ক্রাফটনের প্রথম ভারত কে কেন্দ্র করে তৈরি করা গেম। ভারতের পুরানো যুগের যুদ্ধ, সৈন্য ও সেনাবাহিনী তৈরি নিয়ে গেমটি গঠিত। গেমিংয়ের জন্য আলাদা কাস্টম রুম তৈরির অপশন রয়েছে। রোড টু ভেলোর: এম্পায়ার গেমিং অ্যাপে গেমাররা হিন্দি ইউজার ইন্টারফেস নির্বাচন করতে পারবে।

এছাড়া অন্যান্য ভারতীয় ভাষাগুলি শীঘ্রই এতে যুক্ত করা হবে। রোড টু ভেলোর গেমটি অ্যাকশন, অ্যাডভেঞ্চারে পরিপূর্ণ। এটি ইমারসিভ গ্রাফিক্স, গেমপ্লে এবং বিভিন্ন বৈশিষ্ট্য অফার করবে। এছাড়াও নতুন ক্যারেক্টার, ইন-গেম ইভেন্ট এবং ইস্পোর্টস টুর্নামেন্ট এতে পাওয়া যাবে। গেমটি ২৯ টাকার স্টার্টার প্যাকের সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥