ভরপুর বিনোদন! মাত্র 75 টাকায় SonyLiv সহ 24টি OTT-র পরিষেবা পাবেন মাসভর, কীভাবে সম্ভব?

এবার বিভিন্ন OTT প্ল্যাটফর্ম একসাথে উপভোগ করার জন্য গাদাগুচ্ছের টাকা দিয়ে আলাদা আলাদা সাবস্ক্রিপশন নেওয়ার প্রয়োজন নেই।

বর্তমানে বিনোদনের আরেক পরিভাষা – OTT। কিন্তু Netflix, Amazon Prime Video ইত্যাদি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির মাধ্যমে যখন এবং যেখানে খুশি পছন্দের শো, ওয়েব সিরিজ বা সিনেমা উপভোগ করা যায় বটে, কিন্তু এগুলির জন্য গুনতে হয় মোটা টাকা সাবস্ক্রিপশন চার্জ। আবার সাধারণ মানুষের চাহিদা দেখে কিছু টেলিকম কোম্পানি তাদের নির্বাচিত রিচার্জ প্ল্যানের সাথে OTT বেনিফিট দিলেও, সেগুলিতে কেবল এক-একটি নির্দিষ্ট প্ল্যাটফর্মের কন্টেন্টই অ্যাক্সেস করা যায় অথবা সেগুলির দামের কারণে সবার পক্ষে সবসময় রিচার্জ করা সম্ভব হয়না। সেক্ষেত্রে আপনি যদি একসাথে অনেকগুলি OTT পরিষেবা উপভোগ করতে চান, তাও আবার বেশি টাকা খরচ না করে বা অসৎ উপায় ছাড়া – তাহলে আপনার ইচ্ছে পূরণের চাবিকাঠি হতে পারে আমাদের আজকের এই প্রতিবেদন। কেননা এখানে আমরা এমন একটি অফারের হদিশ নিয়ে হাজির হয়েছি, যার সাহায্যে নামমাত্র টাকা খরচে একটি প্ল্যাটফর্মেই অনেকগুলি (পড়ুন দু ডজন) OTT অ্যাক্সেস পেয়ে যাবেন। ঠিকই পড়েছেন, চোখ রগড়াবেননা! এখন আপনার কাছে মাত্র ৭৫ টাকায় পুরো মাসের জন্য ২৪টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন কাজে লাগানোর সুযোগ রয়েছে, বিশদ জানতে হলে পুরোটা পড়ুন।

চমকের থুড়ি গুচ্ছের OTT কন্টেন্টের উৎস OTTPlay

বাজারে ওটিটি-প্লে নামে এমন একটি প্ল্যাটফর্ম অনেকদিন ধরেই উপলব্ধ রয়েছে যা এক ছাদের তলায় অনেকগুলি ওটিটি পরিষেবা অ্যাক্সেস করতে দেয়। এটিতে অনেকগুলি প্ল্যান উপলব্ধ রয়েছে, তবে এর মধ্যে একটি বিশেষ অফার রয়েছে মাসিক প্ল্যানে যেখানে মাত্র ৭৫ টাকায় ২,০০০ টাকার বেশি অ্যামাউন্টের সুবিধা মিলবে।

কীভাবে OTTPlay-এর ৭৫ টাকার প্ল্যানের সুবিধা কাজে লাগাবেন?

আপনি যদি একসাথে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম এবং কন্টেন্টের সুবিধা পেতে চান, তাহলে আপনাকে প্রথমে ওটিটি-প্লে অ্যাপ বা ওয়েবসাইটে যেতে হবে। যেকোনো একটি মাধ্যম অ্যাক্সেস করার পর আপনাকে ২৪৯ টাকা মূল্যের ঝক্কাস মান্থলি প্ল্যান বেছে নিতে হবে এবং ‘OTTGGLBRD75’ কুপন কোড লিখতে হবে। এতে করে আপনাকে শুধুমাত্র ৭৫ টাকা দিতে হবে। কোম্পানির দাবি, এতে প্রায় ২,০২০ টাকা সাবস্ক্রিপশন সাশ্রয় হচ্ছে।

কোন কোন OTT-র বেনিফিট দেবে OTTPlay?

এক্ষেত্রে আপনি যে সমস্ত প্ল্যাটফর্মগুলির অ্যাক্সেস পাবেন, তার তালিকা বেশ লম্বা। OTTPlay-র ৭৫ টাকার প্ল্যান আপনাকে SonyLiv, ZEE5, Lionsgate Play, Fancode, runnTV, Alt Balaji, Shemaroo me, Distro TV, CinemaWorld, PTC Play, Chaupal Bhojpuri, PlayFlix, UlluTV, Dangal Play, VR OTT, Om TV, Stage, Raj Digital, Aao NXT, NammaFlix এবং Kanccha Lanka-র কন্টেন্ট উপভোগ করতে দেবে।