সাধারণ ল্যাপটপের দামে মিলছে Apple MacBook, বড়দিনের Offer-এ বাঁচান হাজার হাজার টাকা

Avatar

Published on:

apple-macbook-air-now-available-in-huge-discount-like-normal-laptop-imagine-xmas-offer

শুধু আইফোন নয়, Apple ব্র্যান্ডের আধ খাওয়া আপেলের লোগোযুক্ত সমস্ত প্রোডাক্টই উন্নত মানের পারফরম্যান্স এবং সেগুলির মোটা অঙ্কের দামের জন্য পরিচিত। সেক্ষেত্রে আপনার যদি দীর্ঘসময় ধরে এই কোম্পানির একটি প্রিমিয়াম ল্যাপটপ বা Mac ডিভাইস কেনার পরিকল্পনা থাকে, তাহলে এটিই সেই ইচ্ছেপূরণের সঠিক সময় হতে পারে! আসলে বড়দিন উপলক্ষে Apple MacBook Air, MacBook Pro, Mac Mini এবং iMac-এ বিশাল ছাড় দিচ্ছে Apple-এর পার্টনার স্টোর Imagine। প্ল্যাটফর্মটির ক্রিস্টমাস সেলে নির্দিষ্ট ব্যাঙ্ক অফার কাজে লাগালেই হাজার হাজার টাকা বাঁচানো যাবে।

Imagine Xmas Sale: Apple-এর ল্যাপটপ কিনুন সস্তায়

বর্তমানে ইমাজিন ক্রিসমাস সেল চলছে, যেখানে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ৫,০০০ টাকার তাৎক্ষণিক ছাড় পাওয়া যাচ্ছে। একই সময়ে মিলবে ১০ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাসও। এইসব অফার MacBook এবং Mac Mini-এর মডেলের জন্যেও উপলব্ধ।

এদিকে Apple M1 MacBook Air (256GB) মাত্র ৪৬,৯১৮ টাকায় কেনা যাবে। এর এমআরপি (MRP) ৯৯,৯০০ টাকা যার মধ্যে ১৭,৯৮২ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, এইচডিএফসি কার্ডে ৫,০০০ টাকার ক্যাশব্যাক ও ১০ হাজার টাকা এক্সচেঞ্জ বোনাস ইত্যাদি অফার কাজে লাগানো যাবে। একইভাবে ১৪ ইঞ্চি MacBook Pro এবং ১৬ ইঞ্চি MacBook Pro (M2 Chip) ল্যাপটপ দুটিতেও মিলবে আলাদা ডিসকাউন্ট।

iPhone-এও আছে অফার

তবে কেবলমাত্র অ্যাপলের ল্যাপটপ নয়, আইফোনেও ডিসেম্বরের অফার দিচ্ছে ইমাজিন। যেমন, এক্ষেত্রে লেটেস্ট iPhone 15 Pro কিনলে ব্যাঙ্ক অফারে ৪ হাজার টাকার ছাড় পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥