ফিচার মাথা ঘুরিয়ে দেবে! Samsung-এর এই জোড়া প্রিমিয়াম ফোন মিলছে 10000 টাকা পর্যন্ত ছাড়ে

চিরাচরিত অভ্যেস বজায় রেখে এই জানুয়ারিতে Galaxy S সিরিজের অধীনে নতুন ফোন লঞ্চ করেছে Samsung। ইতিমধ্যে সংস্থার নতুন Samsung Galaxy S24 লাইনআপ বাজারে বেশ সাড়াও ফেলেছে। এদিকে, নতুন আগমনের কারণে এখন সস্তা হয়ে গেছে তথাকথিত পুরোনো মডেলগুলি। যেমন, বর্তমানে Amazon India কিছু দুর্দান্ত অফার দিচ্ছে, যেখানে আপনি বিশ্বখ্যাত কোম্পানিটির Samsung Galaxy S23 5G এবং Samsung Galaxy S23 FE 5G প্রিমিয়াম স্মার্টফোনদুটি কিনতে পারেন বাম্পার ডিসকাউন্টে। এক্ষেত্রে অফারে আপনি হ্যান্ডসেটগুলিতে ১০ হাজার টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্টে কিনতে পারেন – সাথে থাকবে শক্তিশালী এক্সচেঞ্জ অফার, ইএমআই অপশনের সুবিধাও। আসুন তবে, দেখে নিই Samsung Galaxy S23 5G এবং Galaxy S23 FE 5G ফোনদুটি এখন কত দামে কেনা যাবে, আর এগুলিতে কী কী ফিচার আছে।

এই দুটি হাই-এন্ড Samsung ফোনে দারুণ ছাড় দিচ্ছে Amazon

১. Samsung Galaxy S23 5G: এই ফোনের ৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বর্তমান দাম অ্যামাজনে ৬৯,৯৯৯ টাকা। তবে এখন কোম্পানি এই ফোনে ৫,০০০ টাকার ছাড় দিচ্ছে, যার সুবিধা পেতে আপনাকে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। আবার এক্সচেঞ্জ অফারে আপনি ২৭ হাজার টাকা পর্যন্ত ভ্যালু পেতে পারেন (শর্তাবলি প্রযোজ্য)। মনে রাখবেন যে এক্সচেঞ্জ অফারে যে ছাড় পাওয়া যাবে তা নির্ভর করবে আপনার পুরানো ফোনের অবস্থা, ব্র্যান্ড এবং কোম্পানির বিনিময় নীতির উপর।

ফিচার বলতে এতে ১২০ হার্টজ ডায়নামিক ৬.১ ইঞ্চি অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ৩,৯০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

২. Samsung Galaxy S23 FE: এই স্যামসাং ফোনটি ৫৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে – এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে এতে ১০,০০০ টাকার ছাড় পেতে পারেন। সাথে থাকবে ৩২ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর সুবিধা। ফোনটি নূন্যতম ২,৬৬৬ টাকার ইএমআইয়ে মিলবে।

এই ফ্ল্যাগশিপ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ ইনফিনিটি-ও ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে, এক্সিনস ২২০০ চিপসেট, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও বর্তমান।