২৮ হাজার টাকা পর্যন্ত ছাড়, পুজোয় সবচেয়ে কমে OnePlus, iPhone, Samsung ফোন পাবেন এখানে

Amazon Great Indian Festival Sale Phone Offer
Amazon Great Indian Festival Sale Phone Offer

এই উৎসবের মরশুমে গ্রাহকদেরকে দেদার কেনাকাটার সুযোগ করে দিতে গত ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল Flipkart Big Billion Days Sale এবং Amazon Great Indian Festival Sale। দুটি সেলেই বিভিন্ন ক্যাটাগরির একাধিক প্রোডাক্টে ভারী ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফার পেতে সক্ষম হয়েছেন ক্রেতারা। কিন্তু দুঃখের বিষয় হল, Flipkart-এর সেলটি গতকালই (অর্থাৎ ৩০ সেপ্টেম্বর) শেষ হয়ে গিয়েছে; যদিও Amazon-এর সেলটি কিন্তু এখনও লাইভ রয়েছে। সেক্ষেত্রে যারা পুজোর দিনগুলিতে একটি ব্র্যান্ড-নিউ 5G স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র তাদেরই জন্য। কারণ আজ আমরা Amazon Great Indian Festival Sale-এ বাম্পার ডিসকাউন্ট এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র ডেবিট/ক্রেডিট কার্ড অফারে (১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট) কেনা যাবে, এমন চারটি 5G স্মার্টফোনের কথা আপনাদেরকে জানাতে চলেছি।

Amazon Great Indian Festival-এ বাম্পার ডিসকাউন্টে কিনে নিন এই ৪টি দুর্দান্ত 5G স্মার্টফোন

১. OnePlus Nord CE 2 Lite 5G: ওয়ানপ্লাসের সস্তা স্মার্টফোন নর্ড সিই ২ লাইট ৫জি-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন সেল চলাকালীন অ্যামাজন থেকে ১৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে।

২. Apple iPhone 12: আপনি যদি হালফিলে একটি নতুন আইফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে আইফোন ১২-এর ১২৮ জিবি স্টোরেজ মডেলটি কেনার কথা ভেবে দেখতে পারেন। বর্তমানে ৭০,৯০০ টাকা দামের এই ডিভাইসটি অ্যামাজনে মাত্র ৫৪,৪৯০ টাকায় বিক্রি হচ্ছে।

৩. Samsung Galaxy S20 FE 5G: স্যামসাংয়ের এই ফ্ল্যাগশিপ ডিভাইসটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির আসল দাম ৭৪,৯৯৯ টাকা হলেও সেল চলাকালীন এটি কেনা যাবে মাত্র ২৯,৯৯০ টাকায়। সেক্ষেত্রে ক্রেতাদেরকে বলে রাখি, এত কম দামে স্যামসাংয়ের প্রিমিয়াম ফোন কেনার এরকম সুবর্ণ সুযোগ কিন্তু আর মিস করবেন না।

৪. Samsung Galaxy M33 5G: স্যামসাংয়ের জনপ্রিয় এম (M) সিরিজের গ্যালাক্সি এম৩৩ মডেলটির ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যামাজনের চলতি সেলে মাত্র ১৫,৪৯৯ টাকায় কেনা যাবে। এই ডিভাইসটির এমনিতে দাম ২৪,৯৯৯ টাকা।