আজ Republic Day-তে ব্যাপক সস্তা হল এই 8টি স্মার্টফোন, পাবেন 10 হাজার টাকা পর্যন্ত ছাড়

Republic Day 2024 offer: প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আগেভাগেই রিপাবলিক ডে সেল দিয়ে ফেলেছিল বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি। কিন্তু এরপর বেশ খানিকটা সময় পেরিয়ে আজ এসেছে ২৬শে জানুয়ারি, ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবসের তিথিটি। সেক্ষেত্রে এই অবস্থায় চুপ করে না থেকে ই-কমার্স জায়ান্ট Amazon India আজকের দিনটি উপলক্ষে ‘Celebrating Our Heroes’ ট্যাগলাইনসহ বেশ কিছু আকর্ষণীয় অফার দিচ্ছে। ফলত, আপনার যদি এখন সস্তায় একটি স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে কিংবা আপনি এর আগের সেলগুলি কোনোভাবে মিস করে থাকেন, তাহলে Amazon-এর এইসব স্পেশাল অফার কাজে লাগিয়ে আপনি বিশাল ডিসকাউন্টে OnePlus, Samsung থেকে শুরু করে Redmi, Realme-র মতো ব্র্যান্ডের ভালো ভালো ফোন কিনতে পারবেন। এখানে আমরা এমনই কয়েকটি ফোনে উপলব্ধ অফারের (ব্যাঙ্ক ডিসকাউন্টের অ্যামাউন্টসহ) তথ্য শেয়ার করছি, বিস্তারিত জানতে পুরো তালিকাটি দেখুন।

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে এই ফোনগুলি সস্তায় বেচছে Amazon

১. itel A70: এইচডি+ ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ বিশিষ্ট এই ফোনটি মাত্র ৬,৭৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন।

২. Redmi 13C: ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার মতো ফিচারওয়ালা এই ফোনটি এখন অ্যামাজনের অফারে সর্বনিম্ন ৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

৩. Realme Narzo 60x 5G: ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত এই ফোনের এমআরপি (MRP) ১৪,৯৯৯ টাকা হলেও, এখন এটি মাত্র ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

৪. Redmi 12: এটি এখন ১৫,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। আর সাথে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ক্যামেরার মতো ফিচার।

৫. OnePlus Nord CE3 Lite 5G: ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ১০৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকা এই ফোনটির দাম ১৯,৯৯৯ টাকা। তবে এখন এটি ১৭,৯৯৯ টাকার কার্যকর মূল্যে মিলবে।

৬. iQOO 12: ১২০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি এবং সুপার কম্পিউটিং চিপ কিউ১ (Super Computing chip Q1)-এর ফিচারযুক্ত এই ফোনটি অ্যামাজন এখন ৪৯,৯৯৯ টাকায় বেচছে, এর দাম এমনিতে ৫৯,৯৯৯ টাকা।

৭. OnePlus 12: স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর চালিত বহুল চর্চিত এই লেটেস্ট ফোনটি এখন অফারে ৬৪,৯৯৯ টাকার বদলে ৬২,৯৯৯ টাকায় মিলছে।

৮. Samsung Galaxy S24: আগের সপ্তাহে লঞ্চ হওয়া এই AI ফিচারে ঠাসা ফোনটিতেও অফার দিচ্ছে অ্যামাজন – এটি ৭৯,৯৯৯ টাকার বদলে ৭১,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।