8 হাজারের কমে 50MP ক্যামেরার ফোন! চোখ ধাঁধানো একগুচ্ছ অফার নিয়ে শুরু Amazon-এর সেল

সামনেই ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবস। সেই উপলক্ষে আজ ১৩ই জানুয়ারি থেকে (পড়ুন আগেভাগেই) দেশের সমস্ত মানুষের জন্য Amazon Great Republic Day Sale শুরু হয়েছে, আর পূর্ব ঘোষণা মতোই নতুন বছরের এই প্রথম বড় বিক্রয়পর্বে বিভিন্ন প্রোডাক্টের পাশাপাশি প্রতিটি ক্যাটাগরির স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি সেলে বাজেট সেগমেন্টে একটি নতুন ফোন কেনার কথা ভাবেন, তাহলে আমরা আপনাকে এই বিষয়ে একটু সাহায্য করতে চলেছি। আসলে আজকের এই প্রতিবেদনে আমরা Amazon Great Republic Day Sale-এ ৮,০০০ টাকার নিচে উপলব্ধ কিছু সেরা স্মার্টফোন ডিল সম্পর্কে কথা বলব, যেগুলি নিজের হঠাৎ প্রয়োজন মেটাতে বা কাউকে উপহার হিসেবে দিতে কাজে আসবে। বিশেষ বিষয় হল যে, সেলে আলোচ্য ফোনগুলিতে ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাসও মিলবে। তো আসুন, ঝটপট দেখে নিই তালিকা…

Amazon Sale 2024: এখন এই ৩টি ফোন কিনতে পারবেন ৮ হাজারের কমে

১. Poco C51: এই ফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৯,৯৯৯ টাকা, তবে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলের মধ্যে এটি ছাড়ে ৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এতে ১০০ টাকার কুপন ডিসকাউন্ট, ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ইত্যাদি অফার অ্যাপ্লাই করা যাবে।

ফোনটিতে ৪০০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

২. Realme Narzo N53: বর্তমানে অ্যামাজনে এই স্টাইলিশ স্মার্টফোনটি ন্যূনতম ৭,৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন, এর দাম এমনিতে ১০,৯৯৯ টাকা থেকে শুরু। এক্ষেত্রে এতে ৩০০ টাকার কুপন ডিসকাউন্ট কাজে লাগানো যাবে, মিলবে ৭,৫৫০ টাকার এক্সচেঞ্জ বোনাসও।

এতে ৬.৭৪ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল), অক্টা কোর ইউনিসক টাইগার টি৬১২ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান।

৩. Redmi 13C: ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট এই ফোনের এমআরপি (MRP) ১১,৯৯৯ টাকা হলেও, সেলে এটি ৮,৯৯৯ টাকায় মিলছে। কোম্পানি এই ফোনে ১,০০০ টাকার কুপন ডিসকাউন্টও দিচ্ছে। সাথে আছে ৮,৫০০ টাকার আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার এবং সর্বনিম্ন ৪৩৬ টাকার ইএমআই স্কিম।

গত ডিসেম্বরে লঞ্চ হওয়া নতুন এই রেডমি ফোনটিতে ৪৫০ নিটস পিক ব্রাইটনেস ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার মতো ফিচার আছে।