মাসের শেষে 12 হাজার টাকার কমে Vivo, Samsung, Redmi ফোন, আগামীকাল অফার শেষ

সেল চলাকালীন আপনারা Vivo, Samsung, Redmi -এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন দুর্দান্ত ব্যাঙ্ক কার্ড অফার এবং ভারী ডিসকাউন্টের সাথে পকেটস্থ করতে পারবেন

Flipkart Month End Mobiles Fest Sale: ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart -এ চলছে ‘Month end Mobiles Fest Sale, যা কিনা আগামীকাল অর্থাৎ ৩১শে জানুয়ারি পর্যন্ত লাইভ থাকবে। ফলে আপনারা যারা নিজেদের জন্য একটি ফিচারে ঠাসা স্মার্টফোন সাশ্রয়ী মূল্যে কিনতে চান, তারা আর দেরি করবেন না। জানিয়ে রাখি, সেল চলাকালীন আপনারা Vivo, Samsung, Redmi -এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন দুর্দান্ত ব্যাঙ্ক কার্ড অফার এবং ভারী ডিসকাউন্টের সাথে পকেটস্থ করতে পারবেন। এই প্রতিবেদনে আমরা ১২,০০০ টাকার কমে তালিকাভুক্ত তিনটি সেরা স্মার্টফোন ডিল সম্পর্কে আলোচনা করবো।

Flipkart Month End Mobiles Fest সেলে স্মার্টফোনের সাথে অফার

Vivo T2x 5G:

ভিভো টি২এক্স ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশন মাত্র ১১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে সেলে। তবে ব্যাঙ্ক অফারের অধীনে আরো ১০% অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। যেসকল ক্রেতারা Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তারা ৫% ক্যাশব্যাকও পাবেন। পুরোনো মোবাইল আপগ্রেড করে এই ভিভো মডেলটি কিনলে ৬,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করা সম্ভব।

ফিচার : এই ভিভো স্মার্টফোনে রয়েছে ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল। এছাড়া এটি – ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার, মিডিয়াটেক ডাইমেনশন ৬০২০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

Samsung Galaxy F14 5G:

৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি স্মার্টফোনটি সেলে ১১,৯৯০ টাকায় তালিকাভুক্ত রয়েছে। আপনারা যারা Samsung Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে ২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। আবার Canara ব্যাঙ্কের কার্ডহোল্ডাররা ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১০% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এই ফোনের সাথে ৬,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হচ্ছে।

ফিচার : স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬-ইঞ্চি ফুল এইচডি প্লাস PLS LCD ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে। এতে সংস্থার ইন-হাউস এক্সিনস ১৩৩০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ানইউআই ৫.১ কাস্টম স্কিনে রান করা এই ৫জি মডেলে – ৫০ মেগাপিক্সলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Redmi 12:

রেডমি ১২ স্মার্টফোনটি আপনারা আগামীকাল পর্যন্ত ১০,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এর সাথে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। সাথে Flipkart Axis ব্যাঙ্কের কার্ডহোল্ডারদের অতিরিক্তভাবে ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। আবার ৮,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে এই ফোনের সাথে।

ফিচার : রেডমি ১২ স্মার্টফোনের ৬.৭৯-ইঞ্চির ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। এছাড়া ডিভাইসটি – ৬ জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট এবং LED ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে।