সেল ছাড়াই 20000 টাকার বেশি ছাড়! 200MP ক্যামেরার 5G ফোন কেনার এটাই সেরা সুযোগ

Honor 90 5G offer: এই মুহূর্তে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে তেমন কোনো বড় সেল চলছেনা, ফলত অনেকেই খুব বেশি ছাড়ে পছন্দের বা প্রয়োজনের প্রোডাক্ট কেনা যাবে না বলে ধরে নিয়েছেন। তবে আপনি যদি ফটোগ্রাফির শখ মেটাতে একটি ভালো ক্যামেরার স্মার্টফোন কিনতে চান, তাও আবার খরচ বাঁচিয়ে, তাহলে Honor 90 5G আপনার জন্য উপযুক্ত বিকল্প হতে পারে। আসলে এই ফোনটি বর্তমানে এর দামের চেয়ে ২০ হাজার টাকার কাছাকাছি ছাড়ে পাওয়া যাচ্ছে – কোনো অফার ছাড়াই। এদিকে, এই Honor ডিভাইস কিনলে আপনি 200MP ক্যামেরা ব্যবহার করতে পারবেন। সাথে থাকবে 66W ফাস্ট চার্জিং, 5000mAh ব্যাটারি ইত্যাদি ফিচারও।

সেল ছাড়াই দারুণ সস্তা Honor 90 5G, এখনই কিনে নিন

অনর ৯০ ৫জি স্মার্টফোনটির ৮ জিবি ও ২৫৬ জিবি (বেস স্টোরেজ) ভ্যারিয়েন্টটি ৪৭,৯৯৯ টাকায় এবং ১২ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ মডেল ৪৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু এখন ফ্লিপকার্ট (Flipkart), এই ফোনের দুটি ভ্যারিয়েন্টেই অবিশ্বাস্য ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে আপনি ফোনটির ৮ জিবি (Diamond Silver কালার) বা ১২ জিবি র‍্যাম (Emerald Green) সংস্করণ যথাক্রমে ২৫,৯৯৯ টাকায় এবং পরিবর্তে ২৬,৯৯০ টাকায় পাবেন। অর্থাৎ ফোনটি কেনার সময় ২০,০০০ টাকার বেশি ছাড় মিলবে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ১,৫০০ টাকার ছাড় পাওয়া যাবে।

Honor 90 5G-এর স্পেসিফিকেশন

অনর ৯০ ৫জি স্মার্টফোনটিতে ১২০ রিফ্রেশ রেট ও ১,৬০০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ৬.৭-ইঞ্চি ১.৫কে (1.5K) কোয়াড কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ উপলব্ধ। এদিকে ফোনটি ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

এছাড়া ফটোগ্রাফির জন্য এই স্মার্টফোনটিতে পাবেন ২০০ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য থাকবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও। আর ৫জি কানেক্টিভিটির সুবিধা তো উপরি থাকছেই।

(বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় Amazon-এ এই দাম তালিকাভুক্ত ছিল)