অফিশিয়াল লঞ্চের আগেই দাম ফাঁস, সরস্বতী পুজোর আগেই বাজারে আসছে Honor X9b

এইচটেক (HTech) জানুয়ারির শুরুতে একটি টিজার শেয়ার করে নিশ্চিত করেছিল যে, ভারতীয় বাজারে Honor X9b শীঘ্রই লঞ্চ করা হবে। কিন্তু স্মার্টফোনটির অফিসিয়াল লঞ্চের তারিখ বা স্পেসিফিকেশন সম্পর্কিত কোনও তথ্য কোম্পানির তরফে প্রকাশ করা হয়নি। তবে এখন এক টিপস্টার Honor X9b-এর ভারতীয় ভ্যারিয়েন্টের লঞ্চের তারিখ, স্পেসিফিকেশন এবং সম্ভাব্য মূল্য সামনে এনেছেন।

Honor X9b আগামী মাসেই আসছে ভারতীয় বাজারে

এইচটেক সম্প্রতি এক্স (পূর্বে টুইটার নামে পরিচিত)-এ অনর এক্স৯বি-এর একটি ড্রপ টেস্ট টিজার শেয়ার করেছিল। আর এখন টিপস্টার পারস গুগলানি ডিভাইসটির বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন। অনর এক্স৯বি-এর ভারতীয় ভ্যারিয়েন্টটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস ভিত্তিক ম্যাজিকওএস ৭.২ (MagicOS 7.2) কাস্টম স্কিন সহ লঞ্চ হবে। এটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসরটি ব্যবহার করা হবে বলে জানা গেছে, যা ১২ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে।

এছাড়া, টুইটে শেয়ার করা একটি ছবি দেখিয়েছে যে ডিভাইসটি ALI-NX1 মডেল নম্বর বহন করে এবং এতে ৮ জিবি অনর র‍্যাম টার্বো (ভার্চুয়াল র‍্যাম এক্সপ্যানশন) সাপোর্ট করবে। এই প্রধান বৈশিষ্ট্যগুলি মূলত অনর এক্স৯বি-এর চীনা মডেলের সাথে অভিন্ন, যা গত অক্টোবরে লঞ্চ হয়েছিল। টিপস্টার আরও জানিয়েছেন যে, ব্র্যান্ডটি এখনও ভারতে ডিভাইসটির লঞ্চের তারিখ নিশ্চিত না করলেও, এটি ৮ ফেব্রুয়ারি – ৯ ফেব্রুয়ারি নাগাদ বাজারে পা রাখতে পারে।

উল্লেখ্য, পারস গুগলানি এও দাবি করেছেন যে নতুন Honor X9b + Honor Choice X5 TWS ইয়ারবাড কম্বো ৩৫,০০০ টাকারও কম মূল্যে এদেশে পাওয়া যাবে। অর্থাৎ, হ্যান্ডসেটটির দাম সম্ভবত ২৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে থাকবে৷ বিশেষ অফার সহ, Honor X9b-এর প্রাথমিক মূল্য ২৩,৯৯৯ টাকা হতে পারে।