13 হাজার টাকা ডিসকাউন্ট সহ রয়েছে ব্যাঙ্ক অফার, iPhone 15 কেনার সুবর্ণ সুযোগ আপনার সামনে

নতুন বছর শুরু হবার পরই জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম Flipkart তাদের ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে দারুন একটি অফার। আর এই অফারটি এতই আকর্ষণীয় যে, অনেককে অবাক করে দেবে। আসলে গত বছর সেপ্টেম্বর Apple-এর iPhone 15 সিরিজ লঞ্চ হয়। আর লঞ্চের সময় এর বেস ভ্যারিয়েন্টের দাম ছিল ৭৯,৯০০ টাকা। তবে Flipkart-এ এখন এটি পাওয়া যাচ্ছে ৭০,০০০ টাকারও কমে। তাই, যদি কখনো আপনার iPhone কেনার ইচ্ছে হয়ে থাকে, তাহলে এই সুযোগ হাতছাড়া করা উচিত হবে না। আসুন iPhone 15 এখন ঠিক কত টাকায় পাওয়া যাচ্ছে জেনে নেওয়া যাক।

বর্তমানে iPhone 15-এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্টে ৬৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। আবার, এক্সচেঞ্জ অফারে পাওয়া যেতে পারে ৫৪,৯৯০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও, থাকছে আকর্ষণীয় ব্যাঙ্ক অফারও।

উল্লেখ্য, দেখা গেছে যে এই ডিভাইসটি কেনার সময় আইফোন ১৪ প্রো ম্যাক্স এক্সচেঞ্জ করলে সব থেকে বেশি এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাচ্ছে। আর আইফোন ১৪-র ক্ষেত্রে ফ্লিপকার্ট এক্সচেঞ্জ ভ্যালু হিসেবে ৩০,০০০ টাকা ধার্য করছে।

iPhone 15 -এর স্পেসিফিকেশন

iPhone 15 স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ হাই রেজোলিউশন এবং অসাধারণ ভিস্যুয়াল অভিজ্ঞতা প্রদান করে। এটি লেটেস্ট এ১৬ বায়োনিক চিপ সহ এসেছে। আর ফটোগ্রাফির অভিজ্ঞতা আরো উন্নত করে তোলার জন্য এই হ্যান্ডসেটে দেওয়া হয়েছে আপগ্রেডেড ক্যামেরা সিস্টেম, যাতে আছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও ডিভাইসটিতে বড় ব্যাটারি, আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ইউএসবি টাইপ সি পোর্টও উপস্থিত।