মাত্র 6,999 টাকায় 6000mAh ব্যাটারি, 50MP ক্যামেরাওয়ালা ফোন, নজরকাড়া অফার দিচ্ছে Motorola

ভারতের বাজারে নিজের আকর্ষণ বাড়াতে বছরের শুরুতেই Motorola G24 Power নামে একটি বাজেট স্মার্টফোন লঞ্চ করেছিল টেক ব্র্যান্ড Motorola, যার দাম তারা নিজেরাই ফেব্রুয়ারিতে হাজার টাকা কমায়। সেক্ষেত্রে আপনি যদি এখন কম দামে ভালো ফোন কিনতে চান, তাহলে এই হ্যান্ডসেটটি বেছে নিতে পারেন। কেননা Motorola G24 Power এখন Flipkart-এর সৌজন্যে আরও ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে, আর এতে 50MP ক্যামেরা, 6000mAh ব্যাটারি, ফাস্ট চার্জিং সাপোর্টের মতো একাধিক কাজের ফিচার আছে। আপনি মাত্র 7 হাজার টাকার কমে এটি হাতের মুঠোয় পেয়ে যাবেন।

খাস অফার! কত দামে কেনা যাবে Motorola G24 Power?

মোটোরোলা জি24 পাওয়ার স্মার্টফোনের 4 জিবি ও 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি সাধারণত 7,999 টাকায় বিক্রি হয়ে থাকে। সেক্ষেত্রে এখন ফ্লিপকার্ট এই ফোনে হাজার টাকার ব্যাঙ্ক অফার দিচ্ছে – স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI), অ্যাক্সিস (Axis) ব্যাঙ্ক কিংবা আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে এই 1,000 টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন, যার ফলে এর দাম দাঁড়াবে 6,999 টাকায়। একইভাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ডে মিলবে 5% ক্যাশব্যাক।

আবার, পুরোনো হ্যান্ডসেট বদলে এই মোটো স্মার্টফোনটি অর্ডার করলে 7,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেতে পারেন। তবে এই অফারের অ্যামাউন্ট নির্ভর করবে পুরোনো স্মার্টফোনের বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড, মডেল, এরিয়া পিনকোড, কোম্পানি পলিসি ইত্যাদির ওপর।

Motorola G24 Power-এর স্পেসিফিকেশন

মোটোরোলা জি24 পাওয়ার স্মার্টফোনটিতে 90 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.6 ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি85 প্রসেসর, যার সাথে 6 জিবি পর্যন্ত র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে পাবেন 33 ওয়াট টার্বো ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট 6,000 এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। আবার, ফটোগ্রাফির জন্য এটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

উল্লেখ্য, এই স্মার্টফোনে ভালো শব্দের জন্য ডলবি অ্যাটমস-টিউনড্ (Dolby Atoms) স্পিকারও আছে। আর এটি ইঙ্ক ব্লু এবং গ্লেসিয়ার ব্লু – দুটি রঙে কেনার জন্য উপলব্ধ।