এখনই কিনে নিন! 12 হাজারের কমে মিলছে এই Moto ফোন, আছে AMOLED ডিসপ্লে ও 50MP ক্যামেরা

শীতের মরসুম মানেই চারদিকে মেলা, সস্তায় বিভিন্ন জিনিস এক জায়গায় কেনার সুযোগ! কার্যত একই হাওয়া চলছে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতেও। ছোটোখাটো সেলের নামে Amazon, Flipkart-রা বহু আকর্ষণীয় অফার দিচ্ছে, যেখানে বাড়ি বসে কম দামে নিজের পছন্দের প্রোডাক্টটি পাওয়া যাবে। এমতাবস্থায় আপনি যদি ১৫ হাজার টাকা বাজেটে একটি দুর্দান্ত ফোন কিনতে চান, তবে Moto G31 ফোনে Flipkart প্রদত্ত একটি অফার লুফে নিতে পারেন। আসলে এখন সংস্থাটি AMOLED ডিসপ্লে, বিশাল স্টোরেজ এবং 50MP ট্রিপল ক্যামেরাওয়ালা এই Motorola ফোনে দারুন ছাড় দিচ্ছে, যার ফলে এটি ১২ হাজার টাকার কমে কেনা যাবে। হ্যাঁ, ঠিকই পড়েছেন। চলুন, এখন এই Motorola G31 ফোনের অফার এবং এর স্পেসিফিকেশনসমূহ এক নজরে দেখে নিই।

১২ হাজারের কমে মিলছে Motorola-র এই ফোন, দেখুন দাম

মোটোরোলার মোটো জি৩১ ফোনের ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ছিল ১৬,৯৯৯ টাকা, তবে এখন ফ্লিপকার্টে এটি ১১,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করলে আরও ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। তবে এতে কোনো এক্সচেঞ্জ অফার নেই। প্রসঙ্গত উল্লেখ্য, এই ফোনের ৪ জিবি ও ৬৪ জিবি সংস্করণটিও এই একই দামে মিলছে।

Motorola G31-এর স্পেসিফিকেশন

মোটোরোলা জি৩১ স্মার্টফোনটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, যার সাথে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

আবার, ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (অ্যাপারচার এফ/১.৮), ৮ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (অ্যাপারচার এফ/২.২) এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ মিলবে। এছাড়া এটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। উল্লেখ্য, এই ফোনটি বেবি ব্লু এবং মিটিওর গ্রে – এই দুটি রঙে কেনা যাবে।