শুরু হয়নি Summer Sale, তার আগেই iPhone 15 Pro ও বহু প্রিমিয়াম ফোনে বিপুল ছাড় দিচ্ছে Amazon

Avatar

Published on:

Amazon Summer Sale

সামার সেল শুরু হওয়ার আগেই এখন নামী-দামী স্মার্টফোনে আকর্ষণীয় অফার দিতে শুরু করেছে Amazon India। বর্তমানে প্ল্যাটফর্মটিতে OnePlus 11, লেটেস্ট Apple iPhone 15 Pro-এর মতো ফিচারে ঠাসা হ্যান্ডসেট MRP-র চেয়ে আকর্ষণীয় ছাড়ে কেনা যাচ্ছে – সাথে আছে দুর্দান্ত ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার, ক্যাশব্যাক ইত্যাদির সুবিধাও। তাই আপনার যদি এই মুহূর্তে একটি প্রিমিয়াম স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে, তাও আবার কম দামে, তাহলে আমাদের আজকের বলা অফারগুলি একদমই হাতছাড়া করবেননা।

সেলের আগে সস্তায় এই প্রিমিয়াম স্মার্টফোনগুলি বেচছে Amazon

১. Samsung Galaxy A55 5G: ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট এই ফোনের দাম পড়বে ৪২,৯৯৯ টাকা। এতে ৩,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ২,১৫০ টাকার ক্যাশব্যাকের সুবিধা কাজে লাগানো যাবে। মিলবে ২৯,০৫০ টাকার এক্সচেঞ্জ অফারও।

এই ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৩৪০×১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে, এক্সিনস ১৪৮০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন।

২. OnePlus 11 5G: এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ৫৬,৯৯৯ টাকার পরিবর্তে ৫১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ব্যাঙ্ক অফারে পাবেন ৩,২৫০ টাকা, একইভাবে ২,৬০০ টাকার ক্যাশব্যাকের সুবিধাও থাকবে। এছাড়া পুরোনো ফোন বদলে নিলে ২৭,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু দেবে কোম্পানি।

এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি কিউএইচডি অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

৩. Apple iPhone 15 Pro: বর্তমানে লেটেস্ট আইফোনটির ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট ১,২৭,৯৯০ টাকায় মিলছে। সাথে আছে ৩,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ৬,৪০০ টাকার ক্যাশব্যাকের সুবিধা। এছাড়া এটি কেনার সময় ৩০,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও কাজে লাগানো যাবে।

এই প্রিমিয়াম স্মার্টফোনটিতে ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড ডিসপ্লে, ৬ কোর এ১৭ প্রো বায়োনিক প্রসেসর, ৩,২৭৪ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মতো ফিচার আছে।

সঙ্গে থাকুন ➥