শুরু হল গরমের Sale, শুধু সস্তায় ফ্রিজ-এসি নয়, Amazon-এ 20 হাজারের কমে পাবেন এই 5G ফোনগুলিও

Published on:

Amazon Summer Sale Smartphones Offer

ঘোষণা মতোই আজ ২রা মে মধ্যরাত থেকে Amazon Great Summer Sale শুরু হয়েছে। এই মুহূর্তে প্ল্যাটফর্মটির প্রাইম মেম্বার অর্থাৎ নির্বাচিত কাস্টমাররা বিক্রয়পর্বের দুর্দান্ত সব অফারের অ্যাক্সেস পেলেও, দুপুর ১২টা থেকে এটি সবার জন্যই উপলব্ধ হবে। সেক্ষেত্রে গ্রীষ্মকালীন সেলট্ চলাকালীন প্রায় সমস্ত রকম প্রোডাক্টের পাশাপাশি বিভিন্ন রেঞ্জের স্মার্টফোনে ছাড় দেবে Amazon। তবে আপনি যদি ২০ হাজার টাকার কম দামে একটি ভালো 5G ফোন কিনতে চান, তাহলে আপনার জন্যে এই প্রতিবেদনে রয়েছে Amazon Great Summer Sale-এর তিন-তিনটি সেরা অফারের হদিশ।

Amazon Summer Sale-এ এই তিনটি 5G ফোন পাবেন ২০ হাজারের কমে

১. Samsung Galaxy M15 5G: বাজেট রেঞ্জের এই দুর্দান্ত ফোনটি ১১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত থাকলেও, অ্যামাজন গ্রেট সামার সেলে কুপন ডিসকাউন্ট কাজে লাগিয়ে এটি ১০,৯৯৯ টাকায় কেনা যাবে।

এই স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড (sAMOLED) ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

২. Realme Narzo 70 Pro 5G: অ্যামাজন সামার সেলে এই নতুন ফোনটি ১৭,৯৯৯ টাকার ডিসকাউন্ট প্রাইসে কেনা যাবে।

এতে এয়ার জেস্টচার ফিচারের সাথে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

৩. Honor X9b 5G: এমনিতে ২৫,৯৯৯ টাকা দাম হলেও অ্যামাজন গ্রেট সামার সেল চলাকালীন এটি ১৮,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কেনা যাবে।

ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর, ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং, ৫,৮০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপের মতো ফিচার অফার করে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই সমস্ত ফোনই কেনার সময় নির্দিষ্ট ব্যাঙ্ক অফার এবং আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে। তাই অর্ডার করার সময় বিষয়টি ভালো করে দেখে নেবেন।

সঙ্গে থাকুন ➥