সেলের ঘন্টা পড়ল! iPhone থেকে Samsung, OnePlus-এর এই 5টি 5G ফোন পাবেন বিশাল সস্তায়

Published on:

Amazon Great Summer Sale Smartphone Offer

৪০ ডিগ্রির ওপরে ঘোরাফেরা করছে তাপমাত্রার পারদ, এরই মধ্যে নির্দিষ্ট সময়মতো শুরু হয়েছে Amazon Great Summer Sale। এই মুহূর্তে ই-কমার্স জায়ান্ট প্ল্যাটফর্মটির গ্রীষ্মকালীন বিক্রয়পর্বটি সবার জন্যই উপলব্ধ, যেখানে বিভিন্ন ইলেকট্রনিক্স, অ্যাক্সেসরিজ থেকে ফ্যাশন আইটেম বা গৃহস্থালির অন্যান্য প্রয়োজনীয় প্রোডাক্ট সস্তায় কেনা যাবে। বিশেষত Amazon Great Summer Sale চলাকালীন Apple iPhone থেকে শুরু করে Samsung, OnePlus, Redmi-র মতো নামী ব্র্যান্ডের ফোনে মিলবে বড় ছাড়। সেক্ষেত্রে এই প্রতিবেদনে আমরা সেলে 5G হ্যান্ডসেটে উপলব্ধ এমনই সেরা পাঁচটি অফারের হদিশ দেব যেগুলি মিস করলে বোকা বনে যাবেন!

Summer Sale-এ এই পাঁচটি 5G ফোন পাবেন চরম মনসস্তায়

১. Poco M6 Pro 5G: ১০ হাজারের কমে যদি ফোন কিনতে চান, তাহলে এটি ভালো বিকল্প। কেননা, অ্যামাজন গ্রেট সামার সেলে এই পোকো স্মার্টফোনটি ৯,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে আছে ৫০০ টাকার কুপন ডিসকাউন্ট।

ফিচার বলতে এতে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৯ ইঞ্চি ফুলএইচডি+ অ্যাডাপ্টিভ-সিঙ্ক্ এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন জেন ২ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম।

২. Redmi 13C 5G: অ্যামাজন গ্রেট সামার সেলে এই ফোনের বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটিও ৯,৪৯৯ টাকায় পাবেন। তবে এর জন্য পেমেন্টের সময় হাজার টাকার কুপন ডিসকাউন্ট কাজে লাগাতে হবে।

এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল এআই (AI) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

৩. Samsung Galaxy M15 5G: বাজেট রেঞ্জের এই দুর্দান্ত ফোনটি অ্যামাজন গ্রেট সামার সেলে ১১,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত। এক্ষেত্রে কুপন ডিসকাউন্ট কাজে লাগিয়ে এটি ১০,৬৯৯ টাকায় কেনা যাবে। সাথে থাকবে ১১,৩৫০ টাকার এক্সচেঞ্জ অফারও।

এই স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

৪. OnePlus Nord CE4 5G: এই লেটেস্ট ফোনটি সেল চলাকালীন ২৪,৯৯৯ টাকার বদলে ২৩,৯৯৮ টাকায় কেনা যাবে। সাথে আছে সর্বাধিক ২৩,১০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

মিড রেঞ্জের এই হ্যান্ডসেটে ১২০ হার্টজ ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর, ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং, ৫,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরার মতো ফিচার রয়েছে।

৫. Apple iPhone 13: এই আইফোনের ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন অ্যামাজনে ৫৯,৯০০ টাকার বদলে ৪৮,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতে হাজার টাকার ব্যাঙ্ক অফার ও ৪৪,২৫০ টাকার এক্সচেঞ্জ অফারও আছে।

একটু পুরোনো হলেও আইফোন মডেলটিতে ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার রেটিনা এক্সডিআর ওলেড ডিসপ্লে, এ১৫ বায়োনিক (A15 Bionic) প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ৩,২৪০ এমএএইচ ব্যাটারি এবং ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের মতো ফিচার পাবেন।

সঙ্গে থাকুন ➥