HomeMobiles২০ হাজার টাকার কমে প্রথমবার OnePlus Nord 3 ফোন, শুরু হয়েছে Amazon...

২০ হাজার টাকার কমে প্রথমবার OnePlus Nord 3 ফোন, শুরু হয়েছে Amazon Monsoon Mobile Mania Sale

Amazon Monsoon Mobile Mania Sale : ৩৪,০০০ টাকার ফোন কিনুন ২০,০০০ টাকারও কমে!

জনপ্রিয় অনলাইন শপিং পোর্টাল Amazon নিয়ে এল ‘Monsoon Mobile Mania Sale।’ আগামী ২৫শে জুন পর্যন্ত এই সেল চলবে। এই সময়ে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন একাধিক লোভনীয় অফারের সাথে বিক্রি করা হবে। যেমন গত বছর জুলাই মাসে লঞ্চ হওয়া OnePlus ব্র্যান্ডের একটি হ্যান্ডসেট এই মুহূর্তে অত্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে। মডেলটি হল OnePlus Nord 3। এর আসলে দাম ৩৩,৯৯৯ টাকা। কিন্তু Amazon আয়োজিত সেলে এটি ২০,০০০ টাকারও কমে তালিকাভুক্ত আছে। এমনকি ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠাতে পারলে আরো কিছু টাকা সাশ্রয় করা যাবে। নীচে Amazon Monsoon Mobile Mania সেলে OnePlus Nord 3 ফোনের সাথে কিরকম অফার দেওয়া হচ্ছে তার খুঁটিনাটি দেওয়া হল।

Amazon Monsoon Mobile Mania Sale : OnePlus Nord 3 স্মার্টফোনের সাথে বাম্পার ডিসকাউন্ট অফার

OnePlus Nord 3 ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩৩,৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজন মনসুন মোবাইল মেনিয়া সেলে ডিভাইসটি মাত্র ১৯,৯৯৮ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ১৪,০০১ টাকা। আবার নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে অতিরিক্তভাবে আরো ১০% ছাড় দেওয়া হবে।

OnePlus Nord 3 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি স্মার্টফোনে ৬.৭৩-ইঞ্চির ১.৫কে AMOLED ডিসপ্লে প্যানেল আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১,৪৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর উপস্থিত। এই ফোন অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩.১ কাস্টম স্কিনে রান করে। এই ডিভাইসে ১৬ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজ মিলবে। সিকিউরিটি ফিচার হিসাবে এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং অ্যালার্ট স্লাইডার পাওয়া যাবে।

OnePlus Nord 3 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – OIS সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই রিয়ার ক্যামেরাগুলি ৪কে ভিডিও রেকর্ড করতে সমর্থ। এদিকে ডিভাইসের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। তদুপরি, কানেক্টিভিটির জন্য মিলবে – ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/৬, ব্লুটুথ ৫.২, জিপিএস, গ্লোনাস, গ্যালিলিও, বিডিএস এবং ইউএসবি টাইপ-সি ২.০ পোর্ট। OnePlus Nord 3 5G ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর পরিমাপ ১৬২x৭৫.১x৮.২ মিমি এবং ওজন প্রায় ১৯৩.৫ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular