সস্তায় পাবেন ব্র্যান্ডেড 5G Smartphone, সাথে চার্জার ফ্রি: শীঘ্রই শুরু হচ্ছে বিশেষ সেল

Published on:

Amazon Prime Day Sale Start Date

আপনি কি এই মুহূর্তে একটি লেটেস্ট ফিচারযুক্ত 5G ফোন কেনার কথা ভাবছেন, এদিকে বাজেট নিয়ে কিছু সমস্যা আছে? চিন্তার কিছু নেই, কারণ আর চার-পাঁচ দিন পর আপনি হাতের মুঠোয় পাবেন স্মার্টফোন কেনার সেরা সুযোগ! আসলে ব্যাপারটা হচ্ছে যে, আগামী ১৫ই জুলাই থেকে Amazon India-তে আবারও শুরু হচ্ছে ‘Prime Day Sale’, যা তার পরের দিন অর্থাৎ ১৬ তারিখ পর্যন্ত লাইভ থাকবে। আর এই বিশেষ বিক্রয় পর্বের দরুন আপনি Apple, Samsung, Realme ইত্যাদি একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন কম দামে কিনতে পারবেন। শুধু তাই নয়, Amazon Prime Day Sale চলাকালীন Samsung M34 5G, realme narzo 60 Series 5G-এর মতো কিছু নতুন ফোনও লঞ্চ হবে, যেগুলি কিনলে আপনি লেটেস্ট ফিচার পাবেন। এখন আমরা আসন্ন Amazon Sale-এ কোন কোন স্মার্টফোন কিনলে ফায়দা হবে, তা দেখে নেব।

Amazon Sale-এ এই ফোনগুলি কিনুন, পাবেন সেরা ফিচার

১. Samsung M34 5G: অ্যামাজন প্রাইম ডে সেলে এই ফোনটি ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। আপনি এখন এটি ৯৯৯ টাকায় প্রি-বুক করতে এবং ১,৬৯৯ টাকার চার্জার বিনামূল্যে পেতে পারেন।

ফোনটিতে গরিলা গ্লাস ৫ প্রোটেকশনযুক্ত ১২০ হার্টজ অ্যামোলেড (AMOLED) মনস্টার ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং আরও নানা আকর্ষণীয় ফিচার রয়েছে।

২. Realme Narzo 60 5G: আসন্ন সেলে এই ফোনটি প্রথমবার বিক্রি হবে। এক্ষেত্রে এর দাম পড়বে নূন্যতম ১৭,৯৯৯ টাকা। বর্তমানে এটি ৯৯৯ টাকা দিয়ে প্রি-বুক করে রাখা যাবে।

এই ফোনটি ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা অফার করবে।

৩. Realme Narzo 60 Pro 5G: অ্যামাজন সেলে এর দাম শুরু হবে ২৩,৯৯৯ টাকা থেকে এবং এটিও এখন ৯৯৯ টাকা দিয়ে প্রি-বুক করে রাখতে পারেন।

ফিচার বলতে স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের কার্ভড ভিশন ডিসপ্লে, ডাইমেনসিটি ৭০৫০ ৫জি চিপসেট, ৬৭ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং প্রযুক্তি, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি বিকল্প আছে।

৪. iQOO Neo 7 Pro 5G: আইকোর এই ফোনটি সেলে ৩১,৯৯৯ টাকায় কেনা যাবে। আপনি চাইলে এখন এটিকে ১,০০০ টাকায় প্রি-বুক করতে পারেন।

স্মার্টফোনটিতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১০ বিট অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১২০ ওয়াট ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি।

৫. OnePlus Nord 3 5G: এটির দাম পড়বে ৩৩,৯৯৯ টাকা।

সম্প্রতি লঞ্চ হওয়া এই ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি সুপারফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে বর্তমান।

৬. Motorola Razr 40: এর প্রারম্ভিক মূল্য ৫৪,৯৯৯ টাকা।

এতে ৩.৬ পিওলেড (pOLED) ডিসপ্লে আছে যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ।

৭. Motorola Razr 40 Ultra 5G: অ্যামাজনে এটি ব্যাঙ্ক অফারসহ ৮২,৯৯৯ টাকায় কেনা যাবে।

এই ডিভাইসটিতে ৬.৯ ইঞ্চি প্রাইমারি ডিসপ্লে, ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট এবং স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর রয়েছে।

সঙ্গে থাকুন ➥