সেল ছাড়াই 12 হাজার টাকার কমে কিনুন iPhone 14, শুধু এই মডেলে রয়েছে ধামাকা অফার

Avatar

Published on:

iPhone 14 Only rs 12000

কম দামে iPhone 14 কিনতে আপনাকে আর সেলের জন্য অপেক্ষা করতে হবে না। আসলে জনপ্রিয় এই ডিভাইসটি বর্তমানে কোনও সেল ছাড়াই আকর্ষণীয় ছাড় সহ উপলব্ধ। পরিচিত একটি ই-কমার্স প্ল্যাটফর্ম Apple iPhone 14 -কে ডিসকাউন্ট সহ তালিকাভুক্ত করেছে। আপনি সমস্ত অফারের লাভ ওঠাতে পারলে ডিভাইসটি ১২ হাজার টাকার কমে কিনতে পারবেন।

iPhone 14 5G কিনে নিন ১২,০০০ টাকারও কমে

আইফোন ১৪ (প্রোডাক্ট রেড) বর্তমানে ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ৭০,৯৯৯ টাকায়। যেখানে ফোনটির আসল দাম ৭৯,৯০০ টাকা, অর্থাৎ এমআরপির চেয়ে ৮,৯০১ টাকা কম দামে বিক্রি হচ্ছে।

আবার আপনি এইচডিএফসি ব্যাংকের কার্ডের মাধ্যমে কেনাকাটায় ৪,০০০ টাকা ছাড় পাবেন। অর্থাৎ ব্যাংক অফারের লাভ ওঠাতে পারলে আইফোন ১৪ মাত্র ৬৬,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ফ্লিপকার্ট ৬১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দিচ্ছে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ মূল্য আপনার পুরানো ফোনের অবস্থা, মডেল এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

iPhone 14 এর বিশেষত্ব

iPhone 14 ফোনটি 5G কানেক্টিভিটির সঙ্গে আসে। এতে রয়েছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। এই ডিসপ্লেটি সিরামিক শিল্ড দিয়ে সুরক্ষিত। আর ১২০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস অফার করবে। আবার ডিভাইসটি আইপি৬৮ রেটিং সহ আসে, যা ৬ মিটার গভীর জলে ৩০ মিনিট পর্যন্ত থাকতে পারে বলে দাবি করেছে Apple।

পারফরম্যান্সের জন্য এতে এ১৫ বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে। আবার ফটোগ্রাফির জন্য ডিভাইসে দুটি ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য ১২ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। কোম্পানির দাবি, এর ব্যাটারি ফুল চার্জে ২০ ঘণ্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক দিতে পারে।

সঙ্গে থাকুন ➥