Flipkart Diwali Sale: সেরা 5 স্মার্টফোন ডিল, সমস্ত দামী 5G ফোন এখন বাজেটের মধ্যে

Published on:

Flipkart Diwali Sale 5 Smartphone Offer

দীপাবলিতে যেমন বাঙালির ঘর আলোকিত হয়, তেমনি উৎসব উপলক্ষে কেনাকাটাও চলে দেদার। এই কারণেই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart আজ অর্থাৎ ২ নভেম্বর থেকে Big Diwali Sale এর ঘোষণা করেছে। এই সেলে Samsung থেকে শুরু করে Google, অনেক প্রিমিয়াম ব্র্যান্ডের স্মার্টফোন খুব সস্তায় পাওয়া যাবে। আমরা ১১ নভেম্বর পর্যন্ত চলা এই সেলে উপলব্ধ সেরা স্মার্টফোন অফারগুলির একটি তালিকা আপনার জন্য তৈরি করেছি। আসুন Flipkart Big Diwali সেলে কোন ফোনগুলি লোভনীয় অফারে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Samsung Galaxy S21 FE 5G

শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ সিরিজের প্রসেসর সহ আপা এই ফোনে আছে প্রিমিয়াম ডিজাইন ও দুর্দান্ত ক্যামেরা। ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে এটি ৬৯,৯৯৯ টাকার পরিবর্তে ৩১,৯৯৯ টাকায় কেনা যাবে। 

Motorola Edge 40

দ্রুততম বিক্রি হওয়া ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির মধ্যে একটি মোটো এজ ৪০ এই সেলে ৩৪,৯৯৯ টাকার পরিবর্তে ২৫,২৪৯ টাকায় পাওয়া যাবে। কার্ভড স্ক্রিনের এই ফোনটি আইপি৬৮ রেটিং সহ আসা সবচেয়ে পাতলা ফোন। 

Oppo Reno 10 5G

ওপ্পোর প্রিমিয়াম পোর্ট্রেট লেন্সযুক্ত এই স্মার্টফোনটি ৩৮,৯ টাকায় লঞ্চ হলেও, এখন এটি ২৯,৯ টাকায় বিক্রি হচ্ছে। এই ফোনের সাথে ৪০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। 

Google Pixel 7a

গুগলের প্রিমিয়াম সাশ্রয়ী মূল্যের এই ডিভাইসে বড় ডিসপ্লে, আকর্ষণীয় ক্যামেরাসহ স্টক অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা পাওয়া যায়। এই ফোনের লঞ্চের সময় মূল্য ছিল ৪৩,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট দীপাবলি সেলে এটি ৩১,৪৯৯ টাকায় কেনা যাবে। 

Nothing Phone (2)

স্বচ্ছ ব্যাক প্যানেলের সাথে আসা নথিং-এর লেটেস্ট ফোনটি ৪৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, তবে সেলে এই ফোনটি ৩৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এতে ৮,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

সঙ্গে থাকুন ➥