বাজেট 15 হাজার টাকা? এই লেটেস্ট 5G ফোনগুলিতে পাবেন 50MP ক্যামেরা ও আরও সব কাজের ফিচার্স

Avatar

Published on:

best-5g-phones-under-rs-15000-budget-samsung-motorola-realme-check-list-with-features-ezgif.com-jpg-to-webp-converter

5G Phones Under Rs 15000: আপনি কি হালফিলে কম বাজেটে একটি নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন? এদিকে সময়ের সাথে আপডেট থাকতে আপনার সেই ফোনে চাই 5G কানেক্টিভিটি থেকে শুরু করে নানাবিধ লেটেস্ট ফিচার? ‘টেনশন নাহি লেনেকা’ মানে একদমই চিন্তা করবেননা, কেননা আজ আমরা ১৫ হাজারেরও কম টাকায় উপলব্ধ কয়েকটি সেরা স্মার্টফোনের সম্পর্কে আজ কথা বলব, ফলত আপনাকে বেশি খোঁজাখুঁজি করতে হবেনা। মজার বিষয় হল এই ফোনগুলি Samsung, Motorola, Realme-র মতো জনপ্রিয় ব্র্যান্ডের এবং এগুলি সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হয়েছে।

১৫ হাজার টাকা বাজেটে সেরা এই পাঁচটি 5G ফোন

১. Realme 12x 5G: এর ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১১,৯৯৯ টাকা, যেখানে ৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে গেলে যথাক্রমে ১৩,৪৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকা দাম পড়বে।

এতে রয়েছে পান্ডা গ্লাস প্রোটেকশনযুক্ত ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটবিশিষ্ট ৬.৭২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, যার সাথে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ৪৫ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা বর্তমান।

২. Samsung Galaxy F15 5G: এই ফোনের তিনটি ভ্যারিয়েন্ট আছে যার মধ্যে ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন ১২,৯৯৯ টাকায়, ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন ১৪,৯৯৯ টাকায় এবং ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন ১৭,৯৯৯ টাকা দামে মিলবে।

ফিচার বলতে এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

৩. Vivo T3x 5G: এরও ৪ জিবি + ১২৮ জিবি, ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন এবং ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন আছে, যাদের দাম যথাক্রমে ১৩,৪৯৯ টাকা, ১৪,৯৯৯ টাকা এবং ১৬,৪৯৯ টাকা।

এই ফোনে পাবেন ১২০ হার্টজ ৬.৭২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ।

৪. Motorola G64 5G: হ্যান্ডসেটটি দুটি স্টোরেজ ভার্সনে উপলব্ধ, এর মধ্যে ৮ জিবি + ১২৮ জিবি মডেলের দাম ১৪,৯৯৯ টাকা এবং ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা।

এই ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২৫ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

৫. Realme Narzo 70 5G: এই ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা।

এতে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও ফোনটির অন্যতম আকর্ষণ হ্যান্ডস ফ্রি এয়ার জেস্টচার ফিচার।

সঙ্গে থাকুন ➥