নতুন বছর আসার আগে 5G ফোন কিনবেন? 15 হাজার টাকার কমে এগুলি হতে পারে সেরা বিকল্প

Published on:

Best 5G Phones Under 15000

5G phones under 15000: এই এক বছরে ভারতের মানুষের জীবনের একটা স্বাভাবিক অংশ হয়ে দাঁড়িয়েছে 5G নেটওয়ার্ক। অধিকাংশই পুরোনো নেটওয়ার্কের মায়া ছেড়ে এই নতুন প্রযুক্তির হাত ধরছেন। সেক্ষেত্রে আপনিও যদি এই পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক ব্যবহার করতে আগ্রহী হন এবং চলতি বছর শেষ হওয়ার আগেই কম টাকায় একটি ভালো 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে এই খবরটি আপনার কাজে আসবে। আসলে এখানে আমরা আপনাকে বেশ কয়েকটি সেরা 5G ফোনের কথা বলব, যা ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে বর্তমানে সস্তায় পাওয়া যাবে – তালিকায় থাকবে Vivo, Realme, Poco থেকে শুরু করে Samsung-এর মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলি। তো চলুন দেখে নেওয়া যাক এই তালিকায় কোন কোন স্মার্টফোন রয়েছে এবং সেগুলি কিনতে ঠিক কতো টাকা খরচ হবে…

২০২৩ সালে সেরা এই 5G ফোনগুলি, দাম সাধ্যের মতোই

১. Samsung Galaxy F14 5G: ফ্লিপকার্ট (Flipkart)-এ এখন এই ফোনটি কিনতে ১১,৪৯০ টাকা খরচ হবে।

হ্যান্ডসেটটিতে পাবেন ৬.৬ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে, এক্সিনস ১৩৩০ প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

২. Infinix Hot 30 5G: এই ফোনটি এখন ১১,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ব্যাঙ্ক অফারের মাধ্যমে এতে ১,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টও পাওয়া যাবে।

এতে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

৩. Vivo T2x 5G: এখন এর দাম পড়বে ১১,৯৯৯ টাকা, সাথে থাকবে ৭৫০ টাকার ব্যাঙ্ক অফার।

এই ফোনটিতে ৬.৫৮ ইঞ্চি ফুলএইচডি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

৪. Samsung Galaxy M14 5G: এটি কিনতে ১২,২৭০ টাকা খরচ করবে।

এই ফোনটির ফিচার গ্যালাক্সি এফ১৪ মডেলটির অনুরূপ।

৫. iQOO Z6 Lite 5G: এর এখন দাম ১৪,২০০ টাকা।

এতে পাবেন ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৮ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

৬. Poco X5 5G: এই ফোনটি ২০,৯৯৯ টাকার বদলে ১৪,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

স্মার্টফোনটিতে ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ইত্যাদি ফিচার মিলবে।

৭. Realme 11X 5G: এই ফোনটি ১৪,৯৯৯ টাকায় ফ্লিপকার্টে কেনা যাবে। যেখানে ব্যাঙ্ক অফারের মাধ্যমে হাজার টাকা অতিরিক্ত সঞ্চয়ও করা যেতে পারে।

ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥