কাল থেকে শুরু Amazon Great Summer Sale, দশ হাজার টাকার কমে কিনুন এই স্মার্টফোনগুলি

Amazon Great Summer Sale-এ অফারের সাথে পাওয়া যাবে এই বাজেট স্মার্টফোনগুলি

Published on:

best-smartphone-under-10k-in-amazon-great-summer-sale

ভারতের প্রথমসারির অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon আগামী ২রা মে ‘Great Summer Sale’ সেলের আয়োজন করতে চলেছে। এই সেলে ক্রেতারা ৪৫% পর্যন্ত ডিসকাউন্টের সাথে স্মার্টফোন কেনার লোভনীয় সুযোগ পেয়ে যাবেন। এছাড়াও নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের সাথে ইনস্ট্যান্ট ডিসকাউন্টও দেওয়া হবে। এই প্রতিবেদনে আমরা এমন ৫টি স্মার্টফোন ডিল সম্পর্কে আলোচনা করবো, যেগুলির দাম ১০,০০০ টাকার কম এবং এগুলিতে 5G নেটওয়ার্ক কানেক্টিভিটি সাপোর্ট করে। এই তালিকায় সামিল রয়েছে – Samsung, Xiaomi, Poco, Lava এবং Nokia ব্র্যান্ডের ‘বেস্ট সেলিং’ হ্যান্ডসেট।

Amazon Great Summer Sale-এ অফারের সাথে পাওয়া যাবে এই বাজেট স্মার্টফোনগুলি

Samsung Galaxy M14 5G

স্যামসাংয়ের এম-সিরিজের এই ফোন অ্যামাজন সেল চলাকালীন মাত্র ৯,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। এটি – সিলভার, ব্ল্যাক এবং টিল কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। বিশেষত্বের কথা বললে, ডিভাইসটি – ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ট্রিপল রিয়ার ক্যামেরা (৫০+২+২ মেগাপিক্সেল) সেটআপের সাথে লঞ্চ হয়েছে। টেক জায়ান্টটি এই ফোনের সাথে চার বছরের সিকিউরিটি প্যাচ আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

Xiaomi Redmi 13C 5G

শাওমি রেডমি ১৩সি ৫জি ফোনটিও আসন্ন সেলে ৯,৪৯৯ টাকায় কেনা যাবে। এর আসল দাম ১৩,৯৯৯ টাকা। অর্থাৎ ফ্লাট ৪,৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। ফিচার হিসাবে এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ৬.৭৪-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

Poco M6 5G

অ্যামাজন গ্রেট সামার সেল থেকে ক্রেতারা পোকো এম৬ ৫জি স্মার্টফোনটি ভারী ছাড়ের সাথে মাত্র ৮,২৯৯ টাকায় কিনে নিতে পারবেন। এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৪-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ফোনের পেছনে ৫০ মেগাপিক্সেলের AI ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। আবার পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। এটি ওরিয়ন ব্লু এবং গ্যালাকটিক ব্ল্যাক কালার অপশনে মিলবে।

প্রসঙ্গত, এই একই সিরিজের টপ-এন্ড মডেল অর্থাৎ Poco M6 Pro 5G -কে আপনারা প্রায় ৯,০০০ টাকার বিনিময়ে কেনার সুযোগ পেয়ে যাবেন সেলে। এর সাথে ৭৫০ টাকা ইনস্ট্যান্ট ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টের সুবিধা পাওয়া যাবে।

Lava Blaze 5G

দেশীয় ব্র্যান্ড লাভা -এর এই ৫জি হ্যান্ডসেটের সাথে ৪০% -এরও বেশি ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর ডিভাইসটি নূন্যতম ৮,৭৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এই ফোনটি ৫০ মেগাপিক্সেলের AI ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং প্রিমিয়াম গ্লাস ব্যাক ডিজাইনের সাথে এসেছে। এতে ব্যবহারকারীরা ক্লিন অ্যান্ড্রয়েড অভিজ্ঞতার সুবিধা পাবেন।

Nokia G42 5G

নোকিয়া জি৪২ ৫জি স্মার্টফোনের সাথেও লোভনীয় অফার ও ডিল উপলব্ধ থাকবে আসন্ন অ্যামাজন সেলে। এক্ষেত্রে আপনারা সেল চলাকালীন ডিভাইসটি মাত্র ৯,৯৯৯ টাকা খরচ করে কিনে নিতে পারবেন। এর সাথে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টের সুবিধা মূল্যে। এই ৫জি হ্যান্ডসেট স্টাইলিশ ডিজাইনের সাথে এসেছে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮৯ প্লাস ৫জি প্রসেসর। আর ছবি তোলার জন্য এতে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ মিলবে। এতে থাকা ব্যাটারি দীর্ঘ ৩ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফারে সক্ষম।

সঙ্গে থাকুন ➥