বাজেট ফোন Oppo A38 এখন আরও সস্তায়, পাবেন 4000 টাকা বাম্পার ছাড়

Avatar

Published on:

Oppo A38 Discount Offer

আপনি যদি বাজেট রেঞ্জের মধ্যে কোনো নতুন ফোন কিনতে চান, তবে আপনার জন্য দুর্দান্ত সুখবর রয়েছে। অ্যামাজনের আজকের ডিলে Oppo A38 পাওয়া যাচ্ছে এমআরপির চেয়ে অনেক কম দামে। এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এমআরপি ১৬,৯৯৯ টাকা। তবে ডিলে ২৪ শতাংশ ছাড়ের পরে, আপনি এটি ১২,৯৯৯ টাকায় কিনতে পারেন। আবার ব্যাংক অফারে ১,২৯৯ টাকা অতিরিক্ত ছাড় মিলবে। এছাড়া এক্সচেঞ্জ অফারে Oppo A38 ফোনটির দাম আরও ১১,৭০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Oppo A38 এর ফিচার এবং স্পেসিফিকেশন

Oppo A38 ডিভাইসে দেওয়া হয়েছে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজোলিউশন ৭২০×১৬১২ পিক্সেল। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এর পিক ব্রাইটনেস ৭২০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য ফোনের পেছনে এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান।

এই ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স। সেলফি তোলার জন্য ফোনটির সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Oppo A38 এর ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরা ৩০ এফপিএসে ১০৮০পি ভিডিওও শ্যুট করতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য ওপ্পো এ৩৮ হ্যান্ডসেটে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে। সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত এই ফোনে রয়েছে ডুয়েল সিম, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন। 

সঙ্গে থাকুন ➥