Samsung-এর এই ফোনে অফার দিচ্ছে Amazon, Flipkart উভয়েই, লাভ কোথায় বেশি দেখে নিন

Published on:

Samsung Galaxy M04 Discount

সাম্প্রতিক সময়ে ভারতের বাজারে Samsung-এর বাজেট রেঞ্জের স্মার্টফোনগুলি বেশ সাড়া ফেলেছে। বিগত প্রায় এক দশক ধরে জনপ্রিয়তার শীর্ষে থাকা Xiaomi-রা চলে গেছে খানিকটা ব্যাকফুটে। এমতাবস্থায় আপনি যদি বর্তমানে ১০,০০০ টাকার কম দামে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, আর আপনার পছন্দের নাম হয় Samsung – তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। আসলে বর্তমানে Flipkart ও Amazon, দুটি ই-কমার্স প্ল্যাটফর্মই Samsung Galaxy M04-এ বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। অফার এতটাই জবরদস্ত্ যে কপাল ভালো থাকলে আপনি মাত্র ৪৯৯ টাকায় এটি কিনতে পারবেন। কীভাবে? চলুন জেনে নিই।

Samsung Galaxy M04-এর দাম, অফার

স্যামসাং গ্যালাক্সি এম০৪ ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির আসল দাম (MRP) ১১,৯৯৯ টাকা। এক্ষেত্রে ফ্লিপকার্টে স্মার্টফোনটি ফ্ল্যাট ডিসকাউন্টে ৭,৯৪৫ টাকায় বিক্রি হচ্ছে। অন্যদিকে অ্যামাজনে এটি ৮,৪৯৯ টাকা দিয়ে কেনা যাবে। তবে ফ্ল্যাট ডিসকাউন্টের পরিমাণ ফ্লিপকার্টে বেশি হলেও, অ্যামাজনের সাহায্যে আপনি এই ফোন সবচেয়ে কম দামে কিনতে পারেন।

আসলে অ্যামাজন, এই স্যামসাং ফোনে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও দিচ্ছে। আপনি অ্যামাজন এইচএসবিসি (HSBC) ক্রেডিট কার্ড দিয়ে ইএমআইয়ে এটি কিনলে ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। আবার পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে পাওয়া যেতে পারে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড় (শর্তাবলি প্রযোজ্য)। অর্থাৎ একবার সমস্ত অফার কাজে লাগানো গেলে, এই ফোন ৫০০ টাকায় হাতের মুঠোয় পাওয়া যাবে।

Samsung Galaxy M04-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম০৪ স্মার্টফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ৭২০×১৬০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন থাকবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। পাশাপাশি ফটোগ্রাফির জন্য এটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপও অফার করবে। সব মিলিয়ে বলা যায় যে, বাজেট রেঞ্জে এই ফোনটি সেরা বিকল্প।

সঙ্গে থাকুন ➥