দিওয়ালি সেল: 12 হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে Realme থেকে Redmi-র এই ফোনগুলি

Published on:

Diwali Sale Smartphones Offer

দুর্গা পুজো এবং দীপাবলির মতো জনপ্রিয় পার্বন উপলক্ষে ই-কমার্স সাইট Flipkart এবং Amazon সম্প্রতি সেলের ঘোষণা করেছে। ফলে সীমিত সময়ের জন্য আপনারা এই প্ল্যাটফর্মগুলির থেকে স্মার্টফোন কেনার ক্ষেত্রে ভারী ডিসকাউন্ট ও লোভনীয় অফারের লাভ ওঠাতে পারবেন। যার দরুন বাজেট-রেঞ্জের একটি হ্যান্ডসেটকে এমআরপি -এর থেকে ৪,৫০০ টাকা পর্যন্ত কম খরচ করে পকেটস্থ করা সম্ভব হবে। আপনারা যদি এরকম ‘ওয়ান্স ইন এ লাইফটাইম’ অফারের ভরপুর ফায়দা তুলতে আগ্রহী থাকেন তাহলে এই এই প্রতিবেদনটি পড়ে নিন। এখানে আমরা সেরা ৪টি বাজেট স্মার্টফোনের অফার সম্পর্কে জানাবো।

Flipkart ও Amazon -এ ১২,০০০ টাকার কমে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Realme Narzo N53 (৪ জিবি র‌্যাম+৬৪ জিবি স্টোরেজ) :

এমআরপি (MRP) – ৮,৯৯৯ টাকা
অফার প্রাইস – ৭,৯৯৯ টাকা

রিয়েলমি নারজো এন৫৩ স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৪-ইঞ্চি ডিসপ্লে প্যানেল লক্ষণীয়। ইউনিসক টি৬১২ প্রসেসর সহ আসা এই মডেলে ছবি তোলার জন্য – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ৫পি লেন্স সমন্বিত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এদিকে ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য এই হ্যান্ডসেটে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এটিকে – ফেদার ব্ল্যাক ও ফেদার গোল্ড কালারে লঞ্চ করা হয়েছে।

Moto G14 (৪ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ) :

এমআরপি (MRP) – ১২,৯৯৯ টাকা
অফার প্রাইস – ৮,৪৯৯ টাকা

ফ্ল্যাট ফ্রেম ডিজাইনের মোটো জি১৪ স্মার্টফোনে আছে ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০×১০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত। আবার ডিভাইসের পেছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বিদ্যমান। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আলোচ্য মডেলে ইউনিসক টি৬১৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য মোটো জি১৪ ফোনে ২০ ওয়াট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এটি – স্টিল গ্রে, প্যাল লিলাক, স্কাই ব্লু এবং বাটার ক্রিম কালার বিকল্পে উপলব্ধ।

Realme Narzo 60x 5G (৪ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ) :

এমআরপি (MRP) – ১২,৯৯৯ টাকা
অফার প্রাইস – ১১,৪৯৯ টাকা

রিয়েলমি নারজো ৬০এক্স ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭২-ইঞ্চি ফুল এইচডি প্লাস (২,৪০০ x ১,০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল রয়েছে। এটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসরের সাথে এসেছে এবং অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে রান করে। ছবি তোলার জন্য এই ৫জি ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য মিলবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার। এই হ্যান্ডসেটে ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে৷ এটিকে – স্টেলার গ্রিন বা নেবুলা পার্পল কালার অপশনে পাওয়া যাবে।

Redmi 12 5G (৪ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ) :

এমআরপি (MRP) – ১৫,৯৯৯ টাকা
অফার প্রাইস – ১১,৯৯৯ টাকা

রেডমি ১২ ৫জি স্মার্টফোনে ৬.৭৯-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪৬০ x ১,০৮০ পিক্সেল) ডিসপ্লে আছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫৫০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে উক্ত মডেলে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিন পাওয়া যাবে। রেডমি ব্র্যান্ডিংয়ের এই স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এদিকে ডিভাইসের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা লক্ষ্যণীয়৷ পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। এটি – জেড ব্ল্যাক, প্যাস্টেল ব্লু এবং মুনস্টোন সিলভার কালারে এসেছে।

সঙ্গে থাকুন ➥