15 হাজার টাকার কমে 5G ফোন কিনবেন? দীপাবলির আগে এই 3টি মডেল মিলছে দারুণ ছাড়ে

Avatar

Published on:

flipkart-big-diwali-sale-is-live-get-these-3-best-5g-phone-under-rs-15000-check-details

5G Smartphone Under 15000: আজ মধ্যরাত থেকে Flipkart Big Diwali Sale শুরু হয়েছে যা আগামী ১১ই নভেম্বর অর্থাৎ দীপাবলির আগের দিন পর্যন্ত চলবে। এক্ষেত্রে প্রতিবারের মতো এবারের এই ফেস্টিভ সেলটিতেও সস্তা দরে ​​বিভিন্ন জিনিসের পাশাপাশি নামী-দামী ব্র্যান্ডের স্মার্টফোন বিক্রি হচ্ছে। কিন্তু আপনি যদি এই মুহূর্তে ১৫,০০০ টাকার কম দামে 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে আপনার জন্য আজ রয়েছে Flipkart-এর সেরা তিনটি অফারের সন্ধান – চলতি Flipkart Big Diwali Sale-এ আপনি Samsung, iQOO, Poco-র মতো ব্র্যান্ডের দুর্দান্ত ফিচারওয়ালা ফোনও কম টাকায় পেয়ে যাবেন। আসুন, আর বেশি কথা না বলে দেখে নিই অফারের তালিকা।

Flipkart Sale: এখন ১৫ হাজার টাকার নিচে কিনুন এই 5G ফোনগুলি

১. Poco M6 Pro 5G: চলতি ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে এই ফোনটি ৯,৯৯৯ টাকায় হাতের মুঠোয় পেয়ে যাবেন।

এই ৫জি ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৯ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন জেন ২ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সাপোর্ট পাওয়া যাবে।

২. Samsung Galaxy M14 5G ও Samsung Galaxy F14: ফ্লিপকার্টে স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি এবং গ্যালাক্সি এফ১৪ ৫জি যথাক্রমে ১১,৯৬৭ টাকা এবং ১১,৪৯০ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে ‘F’ সিরিজের ফোনটি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) কার্ডে অতিরিক্ত ১০% ছাড়ে কেনা যাবে। এছাড়া দুটি ফোনেই মিলবে নির্দিষ্ট এক্সচেঞ্জ অফার।

ফিচারের কথা বললে উভয় হ্যান্ডসেটই ৬.৬ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে, এক্সিনস ১৩৩০ প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা অফার করবে।

৩. iQOO Z6 Lite 5G: এটি সেলে ১৩,৯৮৯ টাকায় কেনা যাচ্ছে।

এটিতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৮ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

সঙ্গে থাকুন ➥