দামী ফ্ল্যাগশিপেও পাবেন ছাড়, আগামী 3 থেকে 9 মে Samsung-এর ফোন সস্তায় কেনার পারফেক্ট সময়

Avatar

Published on:

Samsung Galaxy S23 FE

প্রতিটি মাসের শুরুতে স্পেশাল অফার দেওয়ার অভ্যাস বজায় রেখে এবং Amazon-এর Summer Sale-এর সাথে পাল্লা দিতে, Flipkart ইতিমধ্যে তার ‘Big Saving Days’ সেলের ঘোষণা করেছে। এই বিক্রয়পর্বটি আগামী ৩রা মে শুক্রবার থেকে শুরু হবে, চলবে ৯ই মে পর্যন্ত। সেক্ষেত্রে আপনি যদি এখন সস্তায় ভালো ফোন বিশেষ করে Samsung-এর স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে Flipkart Big Saving Days সেলে আপনার জন্য রয়েছে দারুণ লাভ করার সুযোগ।

আসলে সেলের আগে, ফ্লিপকার্ট, স্যামসাং গ্যালাক্সি ফোনগুলিতে কী অফার দেবে, তার কিছু কিছু তথ্য প্রকাশ করেছে। আর তা দেখেই মনে হচ্ছে যে প্রসিদ্ধ ব্র্যান্ডটির বাজেট ফোন থেকে শুরু করে Samsung Galaxy S23-এর মতো ফ্ল্যাগশিপ ফোনও ওই সময় লোভনীয় ছাড়ে পাওয়া যাবে।

Samsung Galaxy S23 ফ্ল্যাগশিপে আকর্ষণীয় ছাড় দেবে Flipkart

স্যামসাং গ্যালাক্সি এস২৩ ফোনটি ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে মাত্র ৪৪,৯৯৯ টাকায় কেনা যেতে পারে। এর অফারের সম্পূর্ণ বিবরণ এখনও সামনে আসেনি, তবে প্ল্যাটফর্মটির ভাব-গতিক দেখে মনে হচ্ছে সম্ভবত সমস্ত অফার মিলিয়ে ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি উল্লিখিত কার্যকর দামে উপলব্ধ হবে। এটি গত বছর অনেক শক্তিশালী ফিচারের সাথে লঞ্চ হয়েছিল।

Samsung Galaxy S23 FE-তে কী অফার পাবেন?

ফ্লিপকার্টের টিজার অনুযায়ী, সেল চলাকালীন স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফ্ল্যাগশিপ ফোনটি ৪০,০০০ টাকারও কম দামে পাওয়া যাবে। এই মুহূর্তে তারা হ্যান্ডসেটটির সঠিক দাম প্রকাশ করেনি, তবে বিজ্ঞাপনে এটিকে 3X,XX9 টাকা দামের সাথে অর্থাৎ কিছু ইঙ্গিতবহ সংখ্যা দিয়ে তালিকাভুক্ত করেছে। এর থেকে অনুমান করা হচ্ছে যে, বিক্রয়পর্ব চলাকালীন এর দাম পড়বে ৩৯,৯৯৯ টাকা বা তারও কম।

সেলে Samsung এই বাজেট স্মার্টফোনগুলিতেও ছাড় দেবে Flipkart

আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে Samsung Galaxy F34 5G-র ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। একইভাবে Samsung Galaxy F14 5G ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি এবং ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৪৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে প্রতিটি ফোনেই ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক (৬৫০ টাকা পর্যন্ত) পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥