বছর ঘুরতেই 13000 টাকা সস্তা 200MP ক্যামেরার এই দুর্দান্ত 5G ফোন! অফার বেশিক্ষণের নয়

Published on:

honor-90-5g-200mp-camera-phone-available-in-13000-rs-discount-amazon-limited-time-offer

Huawei-র হাত ছাড়ার পর এখন বেশ জমিয়েই ব্যবসা চালাচ্ছে Honor, এখন তারা বাজারের স্বতন্ত্র এবং জনপ্রিয় টেক ব্র্যান্ডও বটে! এমনকি এই কয়েক মাসে সংস্থাটি বেশ নতুন ফোনও লঞ্চ করেছে – যেমন গত বছরেই তারা ভারতে Honor 90 5G স্মার্টফোনের সাথে প্রত্যাবর্তন করেছে যাতে 200MP ক্যামেরা সেটআপ আছে। সেক্ষেত্রে আপনি যদি বছরের গোড়াতেই একটি ভালো ক্যামেরা-ফিচার বিশিষ্ট ফোন কিনতে চান, তাহলে Honor-এর এই হ্যান্ডসেটটি আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। কেননা এতে Qulacomm Snaodragon 7 Gen 1 প্রসেসর বা 50MP সেলফি ক্যামেরাও রয়েছে। আর বিশেষ বিষয় হল যে, Amazon India-র অফারে এই মুহূর্তে Honor 90 5G এর MRP-র চেয়ে নূন্যতম ১৩,০০০ টাকা (ভাগ্য ভালো থাকলে আরও বেশি অ্যামাউন্ট) ছাড়েও কেনা যাবে।

অফারে মিলছে Honor 90 5G, দেখুন দাম

অ্যামাজনে এখন ‘অনর ডেজ’ (Honor Days) সেল চলছে, যার কাল অর্থাৎ ১০ই জানুয়ারী শেষদিন। সেক্ষেত্রে এই সেলের অফারেই অনর ৯০ ৫জি ফোন ১৩ হাজার টাকা ছাড়ে কেনা যাবে – এর মধ্যে ফ্ল্যাট ডিসকাউন্টে স্মার্টফোনটির ৮ জিবি ও ২৫৬ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪৭,৯৯৯ টাকার বদলে ৩৪,৯৯৯ টাকায় এবং ১২ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ মডেল ৪৯,৯৯৯ টাকার পরিবর্তে ৩৬,৯৯৯ টাকায় পাবেন। একইভাবে আইসিআইসিআই (ICICI), স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) বা এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৩,০০০ টাকার ছাড় পাওয়া যাবে।

এখানেই শেষ নয়, যদি পুরোনো ফোনের বিনিময়ে এই অনর ফোন কেনার চেষ্টা করা হয় ৩৫,১৪৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে (শর্তাবলি প্রযোজ্য)। আর এই মোটা টাকা ছাড় পুরোপুরিভাবে না পেলেও চাপ নেই, কোম্পানি ১২ মাস পর্যন্ত নো কস্ট ইএমআইয়ের সুবিধাও দিচ্ছে। ফোনটি এমারেল্ড গ্রিন, ডায়মন্ড সিলভার এবং মিডনাইট ব্ল্যাক – তিনটি রঙে কিনতে পারবেন।

Honor 90 5G-এর স্পেসিফিকেশন

আলোচ্য অনর ৯০ ৫জি স্মার্টফোনটিতে ১২০ রিফ্রেশ রেট, ১,৬০০ নিটস পিক ব্রাইটনেস এবং ৩,৮৪০ পিডব্লিউএম ডিমিং টেকনোলজিযুক্ত ৬.৭-ইঞ্চি ১.৫কে (1.5K) কোয়াড কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ উপলব্ধ। এক্ষেত্রে ফোনটি ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। আবার ফটোগ্রাফির জন্য এটিতে পাবেন ২০০ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥