Honor Magic 6 Porsche: ডিজাইন মাথা ঘুরিয়ে দেবে, অনরের নয়া ফোনে বড় চমক

Avatar

Published on:

Honor Magic 6 Porsche Design

অনর (Honor)-এর ফ্যানদের জন্য আগামী বছরের শুরুতেই থাকছে বিশেষ চমক। শোনা যাচ্ছে, ব্র্যান্ডটি আকর্ষণীয় ডিজাইনের সাথে Honor Magic 6 সিরিজের বিশেষ ভ্যারিয়েন্ট শীঘ্রই বাজারে আনতে চলেছে। কেননা অনর বর্তমানে বিখ্যাত ডিজাইন হাউস, পোর্শে ডিজাইন (Porsche Design)-এর সাথে যৌথভাবে কাজ করেছে। আর এখন, এক টিপস্টারের সৌজন্যে এই নতুন স্মার্টফোনের ডিজাইন প্রকাশ্যে এসেছে, যা দেখলে সত্যিই চমকে যেতে হবে।

Honor Magic 6 সিরিজের স্পেশাল এডিশন মডেল

চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো-তে এক টিপস্টার কিছু রেন্ডার শেয়ার করেছেন, যা অনর ম্যাজিক ৬ সিরিজের স্টাইলিশ পোর্শে ডিজাইন ভ্যারিয়েন্টগুলিকে দেখিয়েছে৷ রেন্ডার অনুযায়ী, ম্যাজিক ৬ পোর্শে ডিজাইন সংস্করণের রিয়ার প্যানেলে লাল এবং কালো রঙে ডুয়েল-টোন লেদার ফিনিশ দেখা যাবে। এর বৃত্তাকার ক্যামেরা রিংটিতে ট্রিপল ক্যামেরা সেটআপ (অনুভূমিকভাবে) অবস্থান করবে এবং ব্যাক প্যানেলে অনর এবং পোর্শে ডিজাইনের লোগোও থাকবে।

তবে, পোর্শে ডিজাইনের সাথে চীনা স্মার্টফোন ব্র্যান্ডটির পার্টনারশিপ একটিমাত্র ফোনেই সীমাবদ্ধ থাকবে না, কারণ টিপস্টার পোর্শে ডিজাইন-অনুপ্রাণিত ম্যাজিক ৬ প্রো-এর একটি রেন্ডারও শেয়ার করেছেন। যদিও, ডিজাইনটি গত বছরের ম্যাজিক ৫ প্রো-এর সাথে কমবেশি সাদৃশ্যপূর্ণ, ফোনটির বৃত্তাকার ক্যামেরা মডিউলে স্পোর্টস কারের অ্যাক্সিলোমিটার-অনুপ্রাণিত ডিজাইন স্টাইল দেখা গেছে। টিপস্টার আরও ইঙ্গিত করেছেন যে, সমগ্র অনর ম্যাজিক ৬ সিরিজে পোর্শে ডিজাইন দেখা যাবে। তবে এই তথ্যগুলি সবই অনুমান-নির্ভর। কোম্পানি এই বিষয়ে কি সিদ্ধান্ত নিয়েছে, তাই এখন দেখার।

Honor Magic 6 সিরিজের আগামী বছরের শুরুতে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। এই লাইনআপে তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকতে পারে। ডিভাইসগুলির সঠিক নাম এখনও নিশ্চিতভাবে জানা না গেলেও, মনে করা হচ্ছে এগুলি পূর্ববর্তী প্রজন্মের ধারাই অনুসরণ করবে। অর্থাৎ, এগুলি Honor Magic 6, Magic 6 Pro এবং Magic 6 Ultimate নামে বাজারে আত্মপ্রকাশ করবে৷ সুপরিচিত টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন প্রো মডেলের কিছু মূল বৈশিষ্ট্য তুলে ধরেছেন। জানা যাচ্ছে, ফোনটিতে ডুয়েল-ফ্রন্ট-ফেসিং ক্যামেরার জন্য পিল-আকৃতির কাটআউট সহ ২কে ওলেড (2K OLED) ডিসপ্লে থাকবে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Honor Magic 6 Pro সম্ভবত Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসরে চলবে। এছাড়াও,ডেডিকেটেড গ্রাফিক্স এবং সিকিউরিটি চিপও এতে অন্তর্ভুক্ত থাকতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে ম্যাজিক ওএস ৮.০ (Magic OS 8.0) কাস্টম স্কিনে চলবে এবং স্মার্ট আইল্যান্ড (Smart Island) নোটিফিকেশন ফিচারটিও থাকবে।

সঙ্গে থাকুন ➥