প্রথমবার সস্তা হল Honor-এর এই দানবমার্কা ফোন: ছুঁড়ে মারলেও ভাঙবেনা, আছে 108MP ক্যামেরাও

Published on:

Honor X9b 5G Discount

গত ফেব্রুয়ারিতে ভারতের বাজারে মিড রেঞ্জে একটি বিশেষ স্মার্টফোন লঞ্চ করেছিল Honor, যার নাম Honor X9b 5G। ফোনটি বিশেষ এই কারণেই, কেননা এতে গাদাগুচ্ছের কাজের ফিচারের সাথে আল্ট্রা বাউন্স অ্যান্টি ড্রপ প্রোটেকশন অর্থাৎ পতনজনিত সামগ্রিক ক্ষতি এড়ানোর বিকল্প দেওয়া হয়েছে। সেক্ষেত্রে আপনার হাত থেকে যদি বারবার শখের স্মার্টফোন পড়ে যাওয়ার ব্যাপার থাকে এবং আপনি এখন কম দামে ভালো ফোন কিনতে চান, তাহলে চোখ বুজে Honor X9b 5G মডেলটি বেছে নিন। এটি এখন Amazon India-য় বিশেষ ডিসকাউন্টেও মিলছে।

মাস ঘুরতেই সস্তা Honor X9b 5G, দেখুন দাম

গত ফেব্রুয়ারি মাসে অনর এক্স9বি একক 8 জিবি ও 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছিল। ফোনটির দাম এমনিতে 25,999 টাকা, তবে এখন অ্যামাজনে এটি হাজার টাকা ছাড়ে 24,999 টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আপনি 2,000 টাকা (সমস্ত কার্ডে) থেকে শুরু করে 4,499 টাকা পর্যন্ত (HSBC কার্ডে) অতিরিক্ত ডিসকাউন্ট কাজে লাগাতে পারেন।

এখানেই শেষ নয়, পুরোনো মোবাইলের বদলে এই স্মার্টফোনটি কেনার চেষ্টা করলে 23,749 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন, যদিও এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে সেই বিদ্যমান ফোনের মডেল/ব্র্যান্ড এবং বর্তমান অবস্থার উপর নির্ভর৷

Honor X9b 5G-এর স্পেসিফিকেশন

অনর এক্স9বি স্মার্টফোনটিতে আল্ট্রা বাউন্স অ্যান্টি ড্রপ ফিচারের সাথে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.78 ইঞ্চি 1.5K কার্ভড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। শক্তিশালী পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসর, যার সাথে 8 জিবি র‍্যাম এবং 256 জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মেলে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করে 35 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত 5,800 এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এর ইউজাররা দেখতে পাবেন 108 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ। এটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও ব্যবহার করতে দেয়।

উল্লেখ্য, এই অনর ফোনটি মিডনাইট ব্ল্যাক এবং সানরাইজ রেঞ্জ – দুটি কালার অপশনে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥