সাড়া জাগানো Huawei Mate 60 Pro ফোনের বিশেষ সংস্করণ Lezhen Edition লঞ্চ হল, রয়েছে লোভনীয় ডিল

Published on:

Huawei Mate 60 Pro Lezhen Edition Launched

গত আগস্ট মাসে Huawei একপ্রকার চুপিসারে তাদের পোর্টফোলিওতে Mate 60 Pro 5G স্মার্টফোনটি যুক্ত করেছিল। আর আজ অর্থাৎ ৩১শে অক্টোবর সংস্থাটি এই একই হ্যান্ডসেটের একটি বিশেষ সংস্করণ উন্মোচন করল৷ এটি Huawei Mate 60 Pro Lezhen Edition নামে এসেছে। লঞ্চ অফার হিসেবে এই ফোনের সাথে একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড সস্তায় পাওয়া যাবে।

আজ্ঞে হ্যাঁ! Huawei Mate 60 Pro Lezhen Edition স্মার্টফোনের সাথে বান্ডিল হিসাবে Huawei FreeBuds 5 অডিও প্রোডাক্টটি অফার করছে সংস্থা। হ্যান্ডসেটটিকে মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং কালার বিকল্পে পাওয়া যাবে। যার মধ্যে ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ অপশনের দাম ৭,৮৯৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ৯০,২০০ টাকা) এবং ১২ জিবি র‍্যাম + ১ টেরাবাইট স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৮৯৯ ইউয়ান (প্রায় ১,০১,৬০০ টাকা) ধার্য করা হয়েছে। উক্ত ফোনকে – গ্রীন (বান্ডিল হিসাবে দেওয়া হবে হোয়াইট কালারের ইয়ারবাড) এবং ব্ল্যাক (সিলভার কালারের ইয়ারবাড) কালারে পাওয়া যাবে।

এক্ষেত্রে আপনাদের মধ্যে অনেকেরই মনে প্রশ্ন জাগতে পারে যে, যদি আলাদাভাবে দুটি ডিভাইসকে কেনা হয় তাহলে কিরকম দাম পড়বে? আর বান্ডিল হিসাবে কেনার দরুনও বা কতটা টাকা সাশ্রয় করা সম্ভব হচ্ছে?

প্রথম প্রশ্নের উত্তর হল, Huawei Mate 60 Pro স্মার্টফোনের ৫১২ জিবি এবং ১ টেরাবাইট স্টোরেজ বিকল্পকে আলাদাভাবে কিনলে যথাক্রমে ৬,৯৯৯ ইউয়ান (প্রায় ৭৯,৯০০ টাকা) এবং ৭,৯৯৯ ইউয়ান (প্রায় ৯১,৪০০ টাকা) খসাতে হবে। আর ইয়ারবাডের জন্য অতিরিক্তভাবে আরো ৯৯৯ ইউয়ান (প্রায় ১১,৪০০ টাকা) দিতে হবে।

এবার আসা যাক দ্বিতীয় প্রশ্নের উত্তরে। যেসব ক্রেতারা বান্ডিল হিসাবে দুটি প্রোডাক্ট অর্থাৎ Huawei Mate 60 Pro Lezhen Edition কিনছেন তারা ৯৯ ইউয়ান (প্রায় ১,১০০ টাকা) সাশ্রয় করতে পারবেন। সঞ্চিত টাকার পরিমাণ এমন কিছু বেশি নয় ঠিকই, তবে ডিলটি খারাপও নয়।

Huawei Mate 60 Pro Lezhen Edition আজ রাত থেকেই চীনের বাজারে কেনার জন্য উপলব্ধ হয়ে যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥