বাজার কাঁপাবে Huawei Nova 13 সিরিজ, থাকবে দুর্ধর্ষ প্রসেসর, ডুয়েল ফ্রন্ট ক্যামেরা

Published on:

Huawei Nova 13 Series Launch Date

হুয়াওয়ে সম্প্রতি চীনে P-সিরিজের নাম বদলে Huawei Pura 70 ব্র্যান্ডিংয়ের সাথে নতুন ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ’ করেছে। সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, ব্র্যান্ডটি শীঘ্রই Nova 13 লাইনআপের লঞ্চের দিকে মনোযোগী হবে, কারণ এটি আগামী জুন মাসে রিলিজ হবে বলে আশা করা হচ্ছে। আর এখন এক নির্ভরযোগ্য টিপস্টার Huawei Nova 13 Pro এবং Huawei Nova 13 Ultra মডেলগুলি কী কী অফার করতে পারে, তার আভাস দিয়েছেন।

Huawei Nova 13 Pro এবং Nova 13 Ultra

চীনা টিপস্টার ফিক্সড ফোকাস ডিজিটাল দাবি করেছেন যে, হুয়াওয়ে নোভা ১৩ প্রো এবং নোভা ১৩ আল্ট্রা একই ফ্ল্যাগশিপ কিরিন চিপের সাথে আসতে পারে, যা হুয়াওয়ে পিউরা ৭০ সিরিজে ব্যবহৃত হয়েছে। প্রসঙ্গত, হুয়াওয়ে পিউরা ৭০ প্রো, প্রো প্লাস এবং আল্ট্রা-এ নতুন কিরিন ৯০১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

এছাড়াও, হুয়াওয়ের পিউরা এবং মেট সিরিজের ফ্ল্যাগশিপ ফোনে বর্তমানে কোম্পানির এক্সমেজ (XMAGE) ইমেজিং ব্র্যান্ডিং রয়েছে। হুয়াওয়ে নোভা ১৩ প্রো এবং আল্ট্রা মডেলও সম্ভবত এক্সমেজ ব্র্যান্ডিংয়ের সাথে আসবে। নোভা ১২ লাইনআপের তুলনায়, ১৩ সিরিজটি পারফরম্যান্স, স্থায়িত্ব এবং ইমেজিং ক্ষমতা সহ বেশ কয়েকটি সেগমেন্টে আপগ্রেড নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে।

লাইনআপের স্ট্যান্ডার্ড মডেলটি ফ্ল্যাট স্ক্রিন সহ আসবে, আর অন্যান্য মডেলগুলিতে সামান্য কার্ভড স্ক্রিন থাকবে। পুরো সিরিজটি ১.৫কে রেজোলিউশন সাপোর্ট করতে পারে। নোভা ১৩ সিরিজটি উন্নত সেলফি ফটোগ্রাফির অভিজ্ঞতা প্রদান করবে, কারণ এতে ডুয়েল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকার সম্ভাবনা। Huawei Nova 13 সিরিজের সমস্ত মডেল 5G সাপোর্ট করবে।

Huawei Nova 13 সিরিজটি নতুন হারমনিওএস নেক্সট (HarmonyOS Next) সফটওয়্যারে রান করবে। লাইনআপটি পরিবর্তনশীল অ্যাপারচার সহ প্রাইমারি ক্যামেরা, পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা এবং স্যাটেলাইট সাপোর্ট অফার করবে। এই বছরের দ্বিতীয় ত্রৈমাসিকের শেষ নাগাদ Nova 13 লাইনআপটির আত্মপ্রকাশ করার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥