৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হল Infinix Hot 20 4G, দাম বাজেটের মধ্যে

Published on:

Infinix Hot 20 4G Launched

ইনফিনিক্স সম্প্রতি তাদের Hot 20 সিরিজের অধীনে বেশ কয়েকটি নতুন হ্যান্ডসেট লঞ্চ করেছে। এগুলি হল- Infinix Hot 20 5G, Hot 20s এবং Hot 20i। আর এখন Infinix Hot 20 4G নামে আরও একটি Hot 20 লাইনআপের স্মার্টফোন থাইল্যান্ডের বাজারে পা রেখেছে। এই ৪জি ফোনটি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G85 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন নবাগত Infinix Hot 20 4G-এর মূল্য, ফিচার এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ইনফিনিক্স হট ২০ ৪জি-এর মূল্য এবং লভ্যতা- Infinix Hot 20 4G Price and Availability

ইনফিনিক্স হট ২০ দুটি মেমরি কনফিগারেশনে থাইল্যান্ডে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৪,৭৯৯ থাই ভাট (প্রায় ১০,৫০০ টাকা) এবং উচ্চতর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫,৩৯৯ থাই ভাট (প্রায় ১১,৭৫০ টাকা)৷ হ্যান্ডসেটটি সোনিক ব্ল্যাক, লিজেন্ড হোয়াইট, টেম্পো ব্লু এবং ফ্যান্টাসি পার্পল- এই চারটি কালার অপশনে উপলব্ধ।

ইনফিনিক্স হট ২০ ৪জি-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Infinix Hot 20 4G Specifications and Features

ইনফিনিক্স হট ২০ ৪জি ৬.৮২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার কেন্দ্রে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করছে। এই স্ক্রিনটি ৭২০ x ১,৬৪০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ যুক্ত রয়েছে। আবার অতিরিক্ত স্টোরেজের জন্য, ইনফিনিক্স হট ২০-তে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও অন্তর্ভুক্ত রয়েছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Infinix Hot 20-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি এআই (AI) লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট সহ ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। নিরাপত্তার জন্য, এই নতুন ইনফিনিক্স হ্যান্ডসেটে ফেস আনলক এবং সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের মতো ফিচারগুলি মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Hot 20 শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ইউএসবি-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ এছাড়াও, এই ডিভাইসে ডুয়েল স্পিকার, ডুয়েল সিম, ৪জি সংযোগ, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥