HomeMobilesব্যাটারি থেকে শুরু করে অপারেটিং সিস্টেম, Infinix-এর নতুন ফোনের প্রচুর ফিচার্স ফাঁস

ব্যাটারি থেকে শুরু করে অপারেটিং সিস্টেম, Infinix-এর নতুন ফোনের প্রচুর ফিচার্স ফাঁস

ইনফিনিক্স (Infinix) আগামী মাসে Infinix Note 40 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে৷ আর আজ, স্ট্যান্ডার্ড Infinix Note 40 5G গুগল প্লে কনসোল (Google Play Console), মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC), ভারতের বিআইএস (BIS) এবং ওয়াই-ফাই অ্যালায়েন্স (Wi-Fi Alliance)-এর মতো সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। পাশাপাশি ফোনটি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও হাজির হয়েছে। এই লিস্টিংগুলি Infinix Note 40 5G সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ করেছে।

Infinix Note 40 5G পেল একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন

গুগল প্লে কনসোল ডেটাবেস এবং ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সহ অন্যান্য সার্টিফিকেশনগুলি নিশ্চিত করেছে যে, ইনফিনিক্স নোট 40 5জি-এর মডেল নম্বর X6852। লিস্টিং অনুযায়ী, ইনফিনিক্সের এই ফোনটি ইম্যাজিনেশন টেক বিএক্সএম 8-256 জিপিইউ সহ MT6855V/AZA কোডনেম যুক্ত একটি মিডিয়াটেক চিপসেট দ্বারা চালিত হবে। কোডনেমটি নির্দেশ করেছে যে, এটি মিডিয়াটেক ডাইমেনসিটি 7020 প্রসেসরের সাথে আসবে, যা 2.2 গিগাহার্টজ গতির দুটি কর্টেক্স এ78 কোর এবং 2.0 গিগাহার্টজ ক্লক স্পিডের ছয়টি কর্টেক্স এ55 কোর দ্বারা গঠিত। ফোনে 8 জিবি পর্যন্ত র‍্যাম মিলবে এবং অ্যান্ড্রয়েড 14-এ চলবে।

গিকবেঞ্চ লিস্টিংটি প্রকাশ করেছে যে, ফোনটি সিঙ্গেল-কোরে 802 পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে 2032 পয়েন্ট স্কোর করেছে। গুগল প্লে কনসোল ডেটাবেস অনুসারে, ডিভাইসটিতে 2,436 x 1,080 পিক্সেল রেজোলিউশন এবং 480 পিপিআই-এর পিক্সেল ডেনসিটি যুক্ত ডিসপ্লে থাকবে।

অন্যদিকে, ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন অনুসারে Infinix Note 40 5G-তে 2.4 গিগাহার্টজ এবং 5 গিগাহার্টজের ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট মিলবে। আর এফসিসি প্রকাশ করেছে যে, ইনফিনিক্স এই হ্যান্ডসেটটিতে BL-490X মডেল নম্বর এবং 5,000 এমএএইচ টিপিক্যাল ভ্যালু সহ 4,900 এমএএইচ রেটেড ব্যাটারি ব্যবহার করবে।

এছাড়া, Infinix Note 40-এর রেন্ডারটি প্রকাশ করেছে যে এতে লাইনআপের অন্যান্য মডেলগুলির মতোই ডিজাইন দেখা যাবে। ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এফসিসি ডেটাবেসটি এই ফোনেই ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই ছাড়াও নিয়ার ফিল্ড কমিউনিকেশন, জিপিএস, গ্লোনাস, বিডিএস, এফএম রিসিভার-এর সাপোর্ট নিশ্চিত করেছে।

RELATED ARTICLES

Most Popular