সবচেয়ে সস্তায় 50MP ক্যামেরা! 13 জানুয়ারি বিরাট চমকের সঙ্গে আসছে Infinix Smart 8

Published on:

Infinix Smart 8 Design

গত ডিসেম্বর মাসে ইনফিনিক্স ভারতের বাজারে তাদের Smart সিরিজের অধীনে নতুন Infinix Smart 8 HD স্মার্টফোনটি উন্মোচন করেছে। আর এখন, ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে তারা এদেশে আগামী ১৩ জানুয়ারি, দুপুর ১২টায় (স্থানীয় সময়) স্ট্যান্ডার্ড Infinix Smart 8 লঞ্চ করবে। তবে লঞ্চের আগেই, ফ্লিপকার্টের ল্যান্ডিং পেজ লাইভ হয়ে ডিজাইন এবং ফিচার্স প্রকাশ করেছে।

Infinix Smart 8-এর ডিজাইন ও স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট ৮ পাঞ্চ-হোল ডিজাইন সহ ৬.৬ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে। এই স্ক্রিনটি এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। যা ইন্টারেক্টিভ ম্যাজিক রিং সাপোর্ট করবে অর্থাৎ পাঞ্চ-হোলের উভয় পাশে নোটিফিকেশন অ্যানিমেশন দেখাবে।

এছাড়া, কোম্পানি দাবি করেছে যে ইনফিনিক্স স্মার্ট ৮ হবে সেগমেন্টের প্রথম স্মার্টফোন, যা সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আসবে। এর পাশাপাশি, এটি তার প্রাইস রেঞ্জে প্রথম হ্যান্ডসেট হবে, যাতে এলইডি ফ্ল্যাশ সহ একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। ফোনটি পোর্ট্রেট মোড এবং এআর শট-এর মতো ক্যামেরা ফিচার সাপোর্ট করবে।

Infinix Smart 8-এ থাকা প্রসেসরটির সম্পর্কে কোনও তথ্য এখনও জানা যায়নি। তবে, ব্র্যান্ড প্রকাশ করেছে যে ডিভাইসটি ৪ জিবি ফিজিক্যাল র‍্যাম, ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে, যেটিকে ইউএসবি-সি পোর্টের মাধ্যমে চার্জ করা করা যাবে।

জানিয়ে রাখি, Infinix Smart 8 HD ভারতে মাত্র ৬,২৯৯ টাকায় উপলব্ধ। ব্র্যান্ডটি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে যে, স্ট্যান্ডার্ড Infinix Smart ফোনটি ৭,০০০ টাকারও কম দামে লঞ্চ হবে। ডিভাইসটি চারটি কালার অপশনে পাওয়া যাবে – রেইনবো ব্লু, শাইনি গোল্ড, টিম্বার ব্ল্যাক এবং গ্যালাক্সি হোয়াইট।

সঙ্গে থাকুন ➥